বেঙ্গল ওয়াচ ডেস্ক ::আজ ফের আদালতে পেশ করা হবে অনুব্রত মণ্ডলকে।

 

 

 

 

 

শেষ হচ্ছে জেল হেফাজতের মেয়াদ। আজও প্রভাবশালী তত্বে জেল হেফাজতের মেয়াদ বাড়ানোর দাবি জানাবে সিবিআই। গতকাল েথকেই তৎপরতা শুরু করে দিয়েছে সিবিআইয়ের বিশেষ টিম। আসানসোল আদালতে আজ ফের জামিেনর আর্জি জানাবে কেষ্টর আইনজীবী

গতকাল থেকেই তৎপর সিবিআই। গতকাল সকালেই নিজাম প্যালেস থেকে সিবিআইয়ের একটি বিশেষ টিম পৌঁছে গিয়েছে সেখােন। তাঁরা তদন্ত শুরু করেছেন। অনুব্রত ঘনিষ্ঠরা তাঁদের স্ক্যানারে রয়েছে। সূত্রের খবর আজও কেষ্টর জামিনের আবেদনের বিরোধিতায় একাধিক তথ্য প্রমাণ পেশ করবে সিবিআই তাতে কোনও সন্দেহ েনই। আজও কেষ্টর একাধিক বেনামি সম্পত্তি এবং প্রভাবশালী তত্বে তাঁর জামিনের বিরোধিতা করবে িসবিআই।

সূত্রের খবর বুধবারও অনুব্রতর আইনজীবী জামিেনর আবেদন জানাবেন আদালতে। এদিকে কেষ্টর বিপুল বেনামি সম্পত্তির নথি আজ আদালতে পেশ করতে পারে সিবিআই। কেষ্টর হিসাবরক্ষক,জ্যোতিষ এবং একাধিক ঘণিষ্ঠ ব্যবসায়ীকে জেরা করেছে সিবিআই। জেরা করে যে তথ্য তাঁদের হাতে এসেছে সেই তথ্য আজ আদালতে পেশ করবে সিবিআই। তার প্রস্তুততে গতকাল থেকেই সেকারণে বীরভূমে হাজির হয়ে গিয়েছেন তাঁরা।

এরই মধ্যে আবার বোলপুর পুরসভার বিরুদ্ধে বিল্ডিং প্ল্যান অনুমোদনের জন্য মোটা টাকা অনুদান বা কাটমািন দিতে হত। তার নেপথ্যে ছিলেন কেষ্ট। ইতিমধ্যেই এই নিয়ে কলকাতা হাইকোর্টে মামলা দায়ের করেছেন এক ব্যক্তি। নতুন করে মামলা জটে জড়িয়েছিলেন কেষ্ট। এদিকে কেষ্টর বিরুদ্ধে প্রমাণের খোঁজে বোলপুর পোস্ট অফিসেও হানা দিয়েছে সিবিআই। েকষ্টর মেয়ে সুকন্যাকেও জেরা করেছে সিবিআই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here