শাশ্বতী চ্যাটার্জি : কর্ণি সেনার দাপট বেড়েই চলেছে বলিউডে। দীপিকা পড়ুকোনের ‘পদ্মাবত’র পর এবার অক্ষয় কুমারের ‘পৃথ্বীরাজ’ নিয়েও আপত্তি তুলেছিল কর্ণিরা। যার ফলে শেষমেশ ছবির নামে বদল আনা হল। আর ‘পৃথ্বীরাজ’ এখন হয়ে গেলো ‘সম্রাট পৃথ্বীরাজ’।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

কর্ণি সেনা প্রথম থেকেই অক্ষয়ের নতুন এই ছবিটির নাম নিয়ে আপত্তি তুলেছিলেন। এমনকি দিনকয়েক আগে একটি জনস্বার্থ মামলা করে কর্ণি সেনা। যেখানে বলা হয় ‌‌‘পৃথ্বীরাজ’র নামের আগে সম্রাট বসাতে হবে। সঙ্গে জানানো হয়, তাদের দাবি মেনে না নিলে ছবি রাজস্থানে বয়কটও করা হবে।
‘পৃথ্বীরাজ’র প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের পক্ষ থেকে শুক্রবার একটি চিঠি পাঠিয়ে জানানো হয়, কর্ণি সেনার এই দাবি মেনে নিয়ে ছবির নাম বদলে দিয়েছেন নির্মাতারা।
ওই চিঠিতে লেখা হয়েছিলো, “আমরা প্রশংসা করছি ছবির নাম নিয়ে আপনাদের অভিযোগের যে কারণ আপনারা পরিষ্কার করে আমাদের কাছে তুলে ধরেছেন তার। এবং আশ্বস্ত করতে চাই আমরা চাইনি কারও ভাবাবেগে আঘাত করতে বা প্রয়াত সম্রাট পৃথ্বীরাজ চৌহানকে কোনওভাবে অবমাননা করতে। বরং আমরা চাই ইতিহাসে তার যে বিজয়, যে সাফল্যের গাঁথা রয়েছে তাঁকে উদযাপন করতে আমাদের ছবির মাধ্যমে। আমাদের মধ্যেকার একধিক কথোপকথনের পর আমরা ছবির নাম ‘সম্রাট পৃথ্বীরাজ’ রাখা স্থির করলাম। আমাদের আশা এরপর আর এই ছবি নিয়ে আপনাদের কোনও অভিযোগ থাকবে না। কারণ আপনাদের সঙ্গে হওয়া আলোচনায় আমরা সবটাই মিটিয়ে নিয়েছি।’
‘সম্রাট পৃথ্বীরাজ’ নাম চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার। এতে তার বিপরীতে দেখা যাবে সাবেক বিশ্বসুন্দরী মানুষি ছিল্লারকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here