Lynching : মুসলমান সন্দেহে মার! মধ্যপ্রদেশে মৃতের পদবি জৈন, হামলাকারীর স্ত্রী স্হানীয় বিজেপি নেত্রী, খবর সূত্রে

0
5

বেঙ্গল ওয়াচ ডেস্ক ঃ নাম পরিচয় জানতে চাওয়া হয়। বলতে অস্বীকার করেন তিনি। তখন ওই প্রবীণ মানুষের উপর হামলা চালান হয়। অভিযোগ বেদম প্রহার সহ্য করতে না পেরে মৃত্যু হয় তাঁর। নেটমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় ওই ছবি ধরা পড়েছে। যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি বেঙ্গল ওয়াচ নিউজ পোর্টাল।

 

 

 

 

 

 

 

 

 

মধ্যপ্রদেশের মানসা এলাকার নিমাচে আচমকাই এক বৃদ্ধের উপর হামলা চালানো হয়। ভিডিয়োতে দেখা যাচ্ছে বছর ৬৫-র বৃদ্ধকে এলোপাথাড়ি মারধর করছে এক ব্যক্তি। ওই প্রবীণের কাছে প্রথমে আধার কার্ড দেখতে চায় হামলাকারী। এ-ও জিজ্ঞাসা করে, ‘‘তোর নাম কি মহম্মদ, জাবড়া থেকে এসেছিস?’’ এর পরই ওই বৃদ্ধের গালে একের পর এক চড় মারতে দেখা যায় হামলাকারীকে। ভিডিয়োয় দেখা গিয়েছে, আচমকা হামলায় হতভম্ব হয়ে যান প্রৌঢ়। তিনি হামলাকারীকে শান্ত করার চেষ্টা করেন। কিন্তু তাতে পরিস্থিতি আয়ত্তে আসেনি। অভিযোগ হামলাকারীর বেদম প্রহারে ওই বৃদ্ধের মৃত্যু হয়। পুলিশ তাঁর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। হামলাকারী দীনেশকে চিহ্নিত করা হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

পরে জানা যায়, নিহতের নাম ভবরলাল জৈন। নিহতের মৃতদেহ শনাক্ত করেন তাঁর ভাই রাকেশ জৈন। জানা গিয়েছে, অভিযুক্ত দীনেশের স্ত্রী নিমাচের বিজেপি নেত্রী। তার বিরুদ্ধে খুন-সহ বিভিন্ন ধারায় মামলা দায়ের করা হয়েছে।

 

 

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here