SSC : নিজাম প্যালেস থেকে বেরোলেন পার্থ

0
42

বেঙ্গল ওয়াচ ডেস্ক ঃ প্রায় সাড়ে তিন ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর বুধবার রাত সাড়ে ৯টা নাগাদ সিবিআই দফতর থেকে বেরিয়ে আসেন পার্থ। নিজাম প্যালেস থেকে রাজ্যের মন্ত্রী বেরোতে তাঁকে ঘিরে ধরেন সাংবাদিকরা। যদিও কোনও প্রশ্নের উত্তর না দিয়েই সোজা নিজের গাড়িতে উঠে পড়েন তিনি। তাঁর সঙ্গে আইনজীবী এবং নিরাপত্তারক্ষীরা ছিলেন।

বুধবার নিজাম প্যলেসে মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের সন্ধ্যা ৬টার সময় যাওয়ার কথা ছিল । কিন্তু তিনি পৌনে ৬টার মধ্যেই সেখানে পৌঁছে যান। অন্য দিকে, হাই কোর্টে পার্থের আইনজীবীরা মামলাটির দ্রুত শেষ করার আর্জি জানিয়েছেন।

প্রসঙ্গত,  এসএসসি দুর্নীতি মামলায় রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে সিবিআইয়ের মুখোমুখি হওয়ার নির্দেশ দিয়েছিল কলকাতা হাই কোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের একক বেঞ্চ। সেই রায়ে স্থগিতাদেশ চেয়ে হাই কোর্টের ডিভিশন বেঞ্চে আর্জি জানান পার্থ। মামলাটি বিচারপতি হরিশ টন্ডন এবং বিচারপতি রবীন্দ্রনাথ সামন্তর ডিভিশন বেঞ্চে ওঠে।একক বেঞ্চ নির্দেশ দিয়েছিল, বুধবার সন্ধ্যা ৬টার মধ্যে পার্থ সিবিআইয়ের কাছে না পৌঁছলে তাঁকে হেফাজতে নিতে পারবে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। একক বেঞ্চের সেই নির্দেশকে চ্যালেঞ্জ জানিয়েই ডিভিশন বেঞ্চে যান পার্থ। ডিভিশন বেঞ্চ একক বেঞ্চের নির্দেশকে বহাল রাখে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here