কালবিলম্ব না করে এখনি 2011র আগের নেতাকর্মীদের পুনরায় ফিরিয়ে এনে পুরোনো পদে বসিয়ে রাজনৈতিক সম্মান ও মর্যাদা প্রদান করার উপযুক্ত সময় !!

0
110

দিলীপ সিংহ রায়, বহরমপুর, মুর্শিদাবাদ !!

একজন মহিলা মুখ্যমন্ত্রী 24 ঘন্টা খেটে মরবেন, আর তৎকাল প্যারাসুট কাটমানিখোর সুযোগ সন্ধানী ধান্দাবাজ 2014র লোকসভা ও 2016র বিধানসভা নির্বাচনের পর কিছু জামা পাল্টানো তৃণমূলীরা (বিশেষ করে বামফ্রন্ট, CPM থেকে আসা) পুরোনো দিনের (2011র আগের) আদি তৃণমূল নেতাকর্মীদের উপর ডাঁমাটি ঘুরিয়ে দলটার মান সম্মান ধূলায় মিশিয়ে সর্বনাশ করছে !!

এদের একেক জনকে সরকারের এমন এমন জায়গায় নোমিনি করা থেকে শুরু করে পুরোনো দিনের সৎ নিষ্ঠাবান সাহসী তৃণমূল নেতাকর্মীদের বঞ্চিত করে ভোটের টিকিট পর্যন্ত দেওয়া হয়েছে !!

টলিউড বলিউডের কিছু লুচ্চা লম্পটদের ধরে ধরে এনে, প্রকৃত তৃণমূলী দের বঞ্চিত করে ভোটের প্রার্থী করে জনগণের কাছে তৃণমূলকে হেয় করা হয়েছে !! এদের প্রার্থী করার আগে এটা মনে রাখা দরকার ছিল সেলিব্রেটি দিয়ে লোক জড়ো করা যায়, ভোটে জেতা যায় ঠিকই, কিন্তু রাজনীতি বা জনসাধারণের পরিষেবা দেওয়া যায় না ??

বুথস্তরের প্রকৃত দলের লোক বা দিদির লোকেদের (লক্ষ লক্ষ) যেভাবে অত্যাচার অপমান করার ফলে, তাদের অধিকাংশই অভিমানে ঘরে বসে বসে দুবেলা চোখের জল ফেলছে !! এটা একধরনের পাপ……..কথায় আছে না, “পাপ বাপকেও ছাড়ে না” ??
সেই সব পুরোনো দিনের নেতাকর্মীদের রাজনৈতিক মর্যাদা ও সম্মান দিয়ে ফিরিয়ে আনার প্রক্রিয়া শুরু করা জরুরী, তাদের মতামত শোনা জরুরী !!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here