বজবজ ESI হাসপাতালে মহিলা রোগীর শরীর থেকে উধাও সোনার কানের, অভিযোগ রোগীর পরিবারের

0
16

নিজস্ব সংবাদদাতা :বজবজ পৌরসভার 6 নম্বর ওয়ার্ডের জয়চন্ডীপুর এলাকার বাসিন্দা রওশনারা বিবি এই সপ্তাহের সোমবার থেকে বজবজ ESI হাসপাতালে ভর্তি ছিলেন।

পরিবার সূত্রে যেমনটা জানা যাচ্ছে ব্রেইন স্ট্রোকের কারণে বজবজ ESI হাসপাতালে তাকে ভর্তি করা হয়। প্রথমে জেনারেল ওয়ার্ডে ছিলেন রওশনারা বিবি, এরপর অবস্থার অবনতি হওয়ায় তাকে ICU তে রাখা হয় বলে জানান তার ছেলে। তখন রোগীর নাকে একটি সোনার নাকের এবং দুটি কানে সোনার কানের, হাতে দুটি সিটি গোল্ডের চুরি ছিল বলে পরিবার সূত্রে জানা যাচ্ছে।

পরিবারের অভিযোগ আজ তিনি মারা যান। তারপর পরিবারের লোকজনের হাতে সিটি গোল্ডের দুটি চুরি এবং সোনার নাকের পরিবারের লোকজনদের হাতে তুলে দেওয়া হয়।

তাহলে সোনার কানের দুটি কোথায় গেল? এই নিয়েই তৈরি হয়েছে ধোঁয়াশা। গোটা ঘটনার লিখিতভাবে বজবজ ESI হাসপাতাল সুপারকে জানানো হয় পরিবারের পক্ষ থেকে।

হাসপাতালে পক্ষ থেকে পরিবারের লোকজনদের বলা হয় মহেশতলা থানায় গিয়ে অভিযোগ দায়ের করতে, এরপর পরিবারের লোকজন যখন মহেশতলা থানায় অভিযোগ দায়ের করতে যায় তখন মহেশতলা থানায় তাদের কোনো অভিযোগ নেওয়া হয়নি বলে পরিবারের লোকজন আমাদের জানায়।

সমস্ত ঘটনার পর সাংবাদিকরা যখন হাসপাতালে সুপার এর সাথে যোগাযোগ করে, তখন হাসপাতালে সুপার নিদর্শন দাস এই বিষয়ে ক্যামেরার সামনে কোনো প্রতিক্রিয়া দিতে রাজি হননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here