দুঃস্থ ব্যক্তিদের জন্য কম্বল বিতরণ করেন বিশিষ্ট সমাজসেবী হাজী আব্দুল সালাম সাহেব

0
20

নিজস্ব সংবাদদাতা: এই করোনা মহামারীতে দক্ষিণ 24 পরগনার বিচ্ছিন্ন এলাকায় সাধারণ মানুষদের হাতে স্যানিটাইজার ও মাক্স এবং এই শীতকালে গরীব ও দুঃস্থ ব্যক্তিদের জন্য কম্বল বিতরণ করেন বিশিষ্ট সমাজসেবী হাজী আব্দুল সালাম সাহেব ।

সে মত অবস্থায় আজ বজ বজ বিধানসভার দলীয় পর্যবেক্ষক মাননীয় জাহাঙ্গীর খানের একান্ত সহযোগিতায় ও বজ বজ 7 নম্বর ওয়ার্ড তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে বজ বজ সাত নম্বর ওয়ার্ডে এলাকার গরীব ও দুঃস্থ ব্যক্তিদের মশারি ও খুদে পড়ুয়াদের পেন খাতা বিতরণ করলেন বজ বজ 7 নম্বর ওয়ার্ড তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি মাননীয় আশিফ সাঁফুই ও বিশিষ্ট সমাজসেবী হাজী আব্দুল সালাম সাহেব ।

উনারা 365 দিন মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখেন কখনো লকডাউন এর সময় খাদ্য সামগ্রী বিতরণ ও ইয়াসের সময় মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া আবার কখনো বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে নিজেদের নিয়োজিত রাখাটাই মূল কর্তব্য বলে মনে করেন । উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বজ বজ 7 নম্বর ওয়ার্ড তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি আসিফ সাঁফুই ও বিশিষ্ট সমাজসেবী হাজী আব্দুল সালাম সাহেব ও 7 নম্বর ওয়ার্ড কমিটির সদস্য ওয়াসিম বৈদ্য সহ আরো অন্যান্য নেতা-নেত্রীরা উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে ।

আসিফ সাঁফুই ও হাজী আব্দুল সালাম বাবুর এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন এলাকার সাধারণ মানুষ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here