কংগ্রেসের  প্রতি বেনজির বেইমানি করলেন মৌসম নূর, বললেন সোমেন মিত্র

0
24

নিজস্ব প্রতিনিধিঃ রাজ্য কংগ্রেসের সভাপতি সোমেন মিত্র এক বিবৃতিতে বলেন,    ” আসন্ন লোকসভা নির্বাচনে তৃণমূলের সাথে ভারতীয় জাতীয় কংগ্রেসের কোনোরকম নির্বাচনী সমঝোতা ও জোট হচ্ছে না, এটা বুঝতে পেরে মৌসম বেনজির নূর দলত্যাগ করেছেন।

মৌসম নূর কে দলত্যাগ না করার জন্য রাজ্য কংগ্রেস এবং সর্বভারতীয় কংগ্রেসের উচ্চ নেতৃত্ব বারম্বার অনুরোধ করেছিলেন,কিন্তু তিনি বারম্বার জানিয়েছিলেন যে তিনি( মৌসম নূর) দলত্যাগ করছেন না। বাস্তবে দেখা গেলো তিনি ( মৌসম নূর) দলীয় নেতৃত্বের সাথে এবং দলের কর্মীদের সাথে চরম বিশ্বাসঘাতকতা করলেন।

গতকাল  সকালবেলায় তাঁর সাথে আমার দূরভাষে কথা বলার সময় ,তিনি ব্যক্তিগত কাজে ব্যস্ত আছেন এমন কথা উল্লেখ করে জানান যে,তিনি আমায় পরে ফোন করবেন। কিন্তু আর তিনি ফোনও করেননি …”

তিনি বলেন,  ” তাঁর দলত্যাগ করায় মালদহে ভারতীয় জাতীয় কংগ্রেসের তবে আমাদের দুঃখ একটাই যে, শ্রীমতী মৌসম নূর ছিলেন মাননীয় বরকত গণিখান চৌধুরীর বংশের প্রতিনিধি, তাই তাঁর এহেন দলত্যাগ ও বিশ্বাসঘাতকতা প্রকারন্তরে আমৃত্যু ভারতীয় জাতীয় কংগ্রেসের আদর্শে বিশ্বাসী প্রয়াত বরকত গণিখান চৌধুরীর প্রতি অপমান ছাড়া আর কিছু নয়। আমাদের বিশ্বাস আসন্ন লোকসভা নির্বাচনে মালদহের মানুষ প্রয়াত বরকতদার প্রতি এই অপমানের যোগ্য জবাব দেবেন।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here