Saturday, August 13, 2022
Advertisement

সম্পত্তি নিয়ে বিবাদের জেরে ভাইয়ের হাতে খুন দিদি

অর্ণব মৈত্রঃ সম্পত্তি নিয়ে বিবাদের জেরে ভাইয়ের হাতে দিদি খুন। তবে সম্পত্তি বিবাদের জেরে খুন নাকি অন্যকিছু কারনে খুন, তার তদন্তে পুলিশ। ঘটনা টি ঘটেছে বসিরহাটের মাটিয়া থানার খোলাপোতা এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায় যে, আজ দুপুর বারোটা নাগাদ অসুস্থ ভাই মনিরুল মন্ডল কে খাবার ও ওষুধ খাওয়াতে যায় দিদি সালেয়া বিবি।

সেই সময় বাড়িতে কেউ না থাকার সুবাদে মনিরুল দরজা বন্ধ করে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে দিদি সালেয়া বিবি কে। সালেয়া বিবি বাঁচার আর্তনাদে প্রতিবেশিরা ছুটে আসে। তারা এসে দেখে যে মনিরুল দরজা বন্ধ করে দিদি সালেয়া বিবি কে একটি ধরালো অস্ত্র দিয়ে কোপাচ্ছে। এমন ঘটনা দেখা মাত্র তারা দরজা ভেঙে সালেয়া বিবি কে উদ্ধার করে বসিরহাট জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিস্যৎক মৃত বলে ঘোষণা করে।

এরপর এলাকার মানুষ মনিরুল মন্ডল কে ধরে পুলিশের হাতে তুলে দেয়। ঘটনার তদন্তে মাটিয়া থানার পুলিশ। ঘটনা নিয়ে দু রকম অভিযোগ , একপক্ষের অভিযোগ মনিরুলের নার্ভের সমস্যা আছে, সেই কারণেই সে খুন করেছে , আবার এক পক্ষের অভিযোগ এই মুহূর্তে তার নার্ভের কোন সমস্যা ছিল না মনিরুলের। সে সম্পত্তির লোভেই দিদি কে খুন করেছে। তবে এই ঘটনার সঠিক তদন্তে মাটিয়া থানার পুলিশ

Related Articles