বড়ো সাফল্য বিষ্ণুপুর পুলিশের

0
83

তারাশঙ্কর গুপ্ত, বাঁকুড়াঃবিষ্ণুপুরে জাতীয় সড়কে কিছু দিন আগে ঘটে যাওয়া ডাকাতির কিনারা করল বিষ্ণুপুর পুলিশ। ডাকাতির সময় ডাকাত দল ভুল করে ফেলে যায় একটি মোবাইল।

আর সেই ফেলে যাওয়া মোবাইলের সূত্র ধরে চুরি যাওয়া বহুমূল্য টিএমটি বার সহ এক জনকে গ্রেফতার করলো পুলিশ। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার বিষ্ণুপুর থানা এলাকার।

লরি চালক সোরজ কুমার সিং জানান গত ২৪ নভেম্বর বিকেলে মেজিয়ার শ্যামল স্টীলের শোভা ইস্পাত প্রাইভেট লিমিটেড থেকে লরিতে করে ১৭ মেট্রিকটন টিএমটি বার ও ৪০ বাণ্ডিল লোহার রিং নিয়ে পশ্চিম মেদিনীপুরের উদ্দেশ্যে রওনা হয়।

পথে বিষ্ণুপুর থানা এলাকার খড়িকাশুলির কাছে একটি মারুতি ভ্যান তার লরির পথ আটকে দাঁড়ায়। পরে তাকে ও লরির খালাসিকে বেঁধে লরির ডিকিতে ঢুকিয়ে লরি চালিয়ে বেশ কিছুটা পথ নিয়ে যায়। পরে মাঝপথে তাদের নামিয়ে লরি নিয়ে পালিয়ে গেলেও কিছুক্ষন পর ফের লরি সহ ফিরে এসে বিষ্ণুপুর শহর সংলগ্ন এলাকাতে তাদের তুলে নিয়ে গিয়ে লরি সহ ছেড়ে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা এসে ঐ লরি চালক সহ খালাসিকে উদ্ধার করেন বলে লরি চালক সোরজ কুমার সিং দাবী করেন। ঐ ডাকাত দলটি তার ও খালাসির দু’টি মোবাইল নিয়ে পালিয়েছে বলেও চালকের দাবী। পরে বিষ্ণুপুর থানায় ঐ লরি চালক লিখিত অভিযোগ করেন।

পুলিশ লিশ ঘটনার তদন্তে শুরু করে এবং একটি মোবাইল উদ্ধার করে। সেই মোবাইলের সূত্র ধরে ডাকাত দলের একজনকে সোমবার রাতে গড়বেতার বাড়ি থেকে গ্রেফতার করে। ধৃতের নাম শেখ সানোয়ার। তাকে জিজ্ঞাসাবাদ করে পশ্চিম মেদিনীপুরের কেশপুর থানা এলাকার কেয়টপাড়া এলাকা থেকে খোয়া যাওয়া ঐ রড গুলি পুলিশ উদ্ধার করে। একই সঙ্গে তাকে জিজ্ঞাসাবাদ করে ঐ দলে থাকা বাকিদের খোঁজে তল্লাশি করতে চায় পুলিশ।

ধৃতকে মঙ্গলবার বিষ্ণুপুর মহকুমা আদালতে তোলা হয়। পুলিশ ধৃতকে নিজের হেফাজতে নিয়ে তদন্ত করার অনুরোধ করলে বিচারক তা মঞ্জুর করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here