রিডিং ছাড়া বাড়িত ইলেকট্রিক বিল, অভিযুক্ত বিদ্যুত কর্মী

0
50

অর্ণব মৈত্রঃ বিদ্যুৎ বিলের মিটার রিডিং ছাড়াও বাড়তি টাকা বিল করা হতো বলে গ্রাহকদের পক্ষ থেকে আগেই অভিযোগ উঠেছে হিঙ্গলগঞ্জ বিদ্যুৎ দপ্তর এর বিরুদ্ধে।

বিষয়টি নজরে আসতেই হিঙ্গলগঞ্জ বিদ্যুৎ দপ্তরে লিখিত অভিযোগ করেন শিবপদ দাস নামে এক গ্রাহক। এই বিষয়ে বাড়তি টাকা ফেরতের দাবিতে ও অভিযুক্ত বিদ্যুৎ কর্মীর শাস্তির দাবিতে বুধবার হিঙ্গলগঞ্জ বিদ্যুৎ দপ্তরে দ্বারস্থ হয়ে বিক্ষোভ দেখান গ্রাহকদের পক্ষ থেকে।

হিঙ্গলগঞ্জ এর বিদ্যুৎ গ্রাহক ফোরামের সভাপতি বিপ্লব দাস জানান, ‘ হিঙ্গলগঞ্জ বিদ্যুৎ দপ্তর এর পক্ষ থেকে গ্রাহকদের যে বিল করা হয় সেখানে প্রায় ১৪ লক্ষ টাকারও বেশি বিলে কারচুপি করা হয়েছে। এ বিষয়ে অবিলম্বে গ্রাহকদের টাকা ফেরতের দাবিতে ও অভিযুক্ত বিদ্যুৎ কর্মীকে শাস্তির দাবিতে আজ আমরা একত্রিত হয়েছি বিদ্যুৎ দপ্তরে’। বিদ্যুৎ গ্রাহকদের পক্ষ থেকে দপ্তরে একটি ডেপুটেশন জমা দেওয়া হয় এদিন।

বিদ্যুৎ গ্রাহকদের টাকা তছরুপের বিষয়ে কথা বললে বিদ্যুৎ দপ্তর সূত্রে জানা যায়,’ অভিযুক্ত রবি চক্রবর্তী একটি ঠিকাদার এজেন্সির মাধ্যমে কাজ করতেন বিদ্যুৎ দপ্তরে।

তার বিরুদ্ধে অভিযোগ পাওয়া মাত্রই গত ২৫ শে নভেম্বর তাকে টারমিনেট করা হয় ও পুরো বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষের গোচরে আনা হয়েছে’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here