“বাংলার মাটি দুর্জয় ঘাঁটি

0
55

–সম্রাট তপাদার :সাঃসম্পাদক,পঃবঃ যুব তৃণমূল কংগ্রেস।আবার রথযাত্রা তার মানে আবার শান্ত বাংলাকে অশাম্ত করার অপচেষ্টা। আবার নতুন করে মানুষে মানুষে ধর্মের নামে বিভেদ তৈরির অপচেষ্টা। আরো একবার সমাজের ভিতর বিষ ছড়ানোর অপচেষ্টা।
কেন রথযাত্রা?– ভোট এগিয়ে আসছে।কারা করবে এ রথযাত্রা? -বিজেপি।

আর কোনো ইস্যু নেই বছরে ২ লক্ষ বেকারের চাকুরীর প্রতিশ্রুতি, প্রত্যেকের অ্যাকাউন্টে ১৫ লক্ষ করে টাকা আসার প্রতিশ্রুতি, বিদেশ থেকে কালো টাকা আনার কথা—সবই স্রেফ যে মিথ্যা ভাষণের বেসাতি, তা মানুষ ধরে ফেলেছেন।

তাই আবার ধর্মের তাস খেলতে নেমে পড়েছে মোদী -শাহ জুটি মমতা বন্দোপাধ্যায় যখন একের পর এক জনকল্যানকর কর্মসূচী বাস্তবায়নের মধ্যদিয়ে মানুষের হৃদয়ে পৌঁছে যাচ্ছ, তখন সেই সাধারণ মানুষের মনের ভিতর সাম্প্রদায়িকতার বিষ- বৃক্ষ রোপন করার চক্রান্তের আর এক রূপই হলো বিজেপির রথযাত্রা।

কিন্তু বাংলার মানুষের শুভবুদ্ধি সদা জাগরুক। তাই আমরা জানি বিজেপির এ অপপ্রয়াস সফল হবে না এখানে। মাথার উপরে বটবৃক্ষের মতো আশ্রয় দাতা রয়েছেন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। আর মমতা বন্দোপাধ্যায়ের সাধের বাংলাকে সমস্ত সাম্প্রদায়িক, মৌলবাদী শক্তির কবল থেকে চোখের মণির মতো রক্ষা করার সং কল্প কাঁধে তুলে নিয়েছেন বাংলার ছাত্র- যুব সমাজের নয়নের মণি-অভিষেক বন্দ্যোপাধ্যায়।

তাই সাম্প্রদায়িক শক্তির মদতদাতা মোদী- অমিত শাহ, কৈলাস বিজয়বর্গী ,মুকুল রায়- দিলীপ ঘোষরা জেনে নিন—মা মাটি মানুষের সদা প্রহরই

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here