৫ বাংলাদেশী শিশুকে উদ্ধার করল হিলি থানার পুলিশ

0
36

দক্ষিণ দিনাজপুরঃ দক্ষিণ দিনাজপুর জেলার হিলি থেকে ৫ বাংলাদেশী শিশুকে উদ্ধার করল হিলি থানার পুলিশ। শনিবার রাত্রে শিশুগুলিকে উদ্ধার করে চাইল্ড লাইন দক্ষিণ দিনাজপুর-এর হাতে তুলে দেয় হিলি থানার পুলিশ।

উদ্ধার হওয়া ঐ ৫ শিশুরা যথাক্রমে (নামগুলি পরিবর্তিত) জাহির খান(১২), মহম্মদ কাইফ(৯), মহম্মদ আজারুদ্দিন(৭), ওয়াসিম আক্রম(৮) এবং ওয়াকার ইউনিস(৫)।

জানা গেছে এদের প্রত্যেকেরই বাড়ী বাংলাদেশের কক্সবাজার এলাকায়। এও জানা গেছে উদ্ধার হওয়া ৫ শিশুর মধ্যে জাহির খান, মহম্মদ কাইফ এবং মহম্মদ আজারুদ্দিন বাংলাদেশের ব্রেক স্কুলের ছাত্র। জানা গেছে শনিবার ঐ ৫ শিশু ভারতের হিলিতে ঘুরতে আসে।

এরপর হিলি-র একটি ছেলে তাদেরকে ঘুরতে দেখে বিষয়টি পুলিশকে জানালে হিলি থানার পুলিশ ঐ ৫ শিশুকে উদ্ধার করে এবং শনিবার রাত্রেই ঐ ৫ শিশুকে চাইল্ড লাইন দক্ষিণ দিনাজপুর কর্তৃপক্ষের হাতে তুলে দেয়।

রবিবার চাইল্ড লাইন দক্ষিণ দিনাজপুর টিমের সদস্য বিনয় বর্মণ জানান সম্ভবত ঐ ৫ বাংলাদেশী শিশু ভারতের হিলিতে ঘুরতে এসেছিল। এর পাশাপাশি তিনি এও জানান সোমবার ঐ ৫ শিশুকে চাইল্ড ওয়েলফেয়ার কমিটির নিকট পেশ করা হবে চাইল্ড লাইন দক্ষিণ দিনাজপুর-এর পক্ষ থেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here