দক্ষিন দিনাজপুর ঃ বালুরঘাটঃ মঙ্গলবার ভর সন্ধ্যায় অভিযান চালিয়ে বড় সড় সাফল্য পেল দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশ।

পাচারের আগে বালুরঘাট থেকে আটক করল প্রায় ৭ কেজি গাজা। দক্ষিণ দিনাজপুর জেলা ঘেষা ভারত-বাংলাদেশ সীমান্তে যখন সক্রিয় পাচার চক্র সেই সময় গোপন সূত্রে খবর পেয়ে বালুরঘাট থানার পুলিশ মঙ্গলবার ভর সন্ধ্যায় দক্ষিণ দিনাজপুর জেলার সদর শহর বালুরঘাটের মঙ্গলপুর মোড় এলাকা থেকে একটি মোটিরসাইকেল সমেত তিন যুবককে আটক করলে আটককৃত ঐ তিন যুবকের কাছ থেকে প্রায় ৭ কেজি গাজা পাওয়া গেছে বলে পুলিশ সূত্রে খবর।

ঘটনার পর বালুরঘাট থানার পুলিশ ঐ তিন যুবককে গ্রেপ্তার করে বালুরঘাট থানায় নিয়ে আসে। জানা গেছে গ্রেফতার হওয়া ঐ তিন যুবকের নাম যথাক্রমে সোনাই মন্ডল, সন্তোষ রায় এবং কৃষ্ণ দেবনাথ। এদের প্রত্যেকেরই আনুমানিক বয়স ২৪-২৬ এর মধ্যে। এবং এদের প্রত্যেকেরই বাড়ী দক্ষিণ দিনাজপুর জেলার ত্রিমোহিনী এলাকায়।

জানা গেছে সোনাই মন্ডল, সন্তোষ রায় এবং কৃষ্ণ দেবনাথ নামের ঐ তিন যুবক মোটরসাইকেল করে গাজা নিয়ে পাচারের উদ্দেশ্যে যাচ্ছিল সেই সময় বালুরঘাটের মঙ্গলপুর এলাকায় বালুরঘাট থানার পুলিশ তাদের আটক করে এবং তাদের কাছ থেকে প্রায় ৭ কেজি গাজা উদ্ধার করে।

পুলিশ সূত্রে খবর ধৃতরা শিলিগুড়ি থেকে আসছিল বলে পুলিশের কাছে দাবী করলেও পুলিশ সূত্রে জানা গেছে ধৃত এক যুবকের কাছে কোচবিহারের বাসের টিকিট পাওয়া গেছে এবং ধৃত ঐ তিন যুবকের কাছ থেকে মনিপুরী গাজা পাওয়া গিয়েছে।

ঐ তিন যুবককে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করার পাশাপাশি গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বালুরঘাট থানার পুলিশ।আজ বুধবার পুলিশের পক্ষ থেকে ধৃত দের দক্ষিন দিনাজপুর জেলা আদালতে পাঠানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here