আজ বাজকুলে প্রকাশ্য জনসভায় অংশ নেবেন মুখ্যমন্ত্রী

0
30

তুহিন শুভ্র আগুয়ান;পূর্ব মেদিনীপুরঃ তিন দিনের পূর্ব মেদিনীপুর জেলা সফরে আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় বাজকুলে এক প্রকাশ্য জনসভায় অংশ নেবেন।সেখান থেকে তিনি প্রশাসনিক স্তরের কর্তাব্যক্তিদের কি কি নির্দেশ দেন সেটাই এখন সকলের কাছে কৌতূহলী বিষয়।

প্রশাসন সূত্রে খবর,আজ দুপুর একটা নাগাদ মুখ্যমন্ত্রী বাজকুল মিলনী মহাবিদ্যালয় এর মাঠে এক প্রকাশ্য জনসভায় অংশ নেবেন।সেখানে উপস্থিত থাকবেন পশ্চিমবঙ্গ সরকারের মাননীয় মন্ত্রী শুভেন্দু অধিকারী, মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যমন্ত্রী ইন্দ্রনীল সেন,কাঁথি লোকসভার সাংসদ শিশির অধিকারী,তমলুক লোকসভার সাংসদ দিব্যেন্দু অধিকারি সহ জেলার সমস্ত বিধায়ক ও প্রশাসনিক কর্তা ব্যক্তিরা।

আজ মূলত তিনি  সভা মঞ্চ থেকে বেশ কিছু প্রকল্পের উদ্বোধন শিলান‍্যাস ও জনগণের হাতে বেশকিছু পরিষেবা প্রদান করবেন।এদিন মুখ্যমন্ত্রী জেলার অন্যতম অঙ্গ হিসেবে পিঙ্ক ক‍্যাব সহ বিভিন্ন প্রকল্পের উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রীর।

এছাড়াও সামনে লোকসভা নির্বাচন তাই জেলার নেতৃত্ব দের মুখ্যমন্ত্রী কি কি পরামর্শ দেন সেটাই এখন মূল লক্ষ্যণীয় বিষয়।গতবার পূর্ব মেদিনীপুর জেলা সফরে এসে মুখ্যমন্ত্রী বাড়তি চমক হিসেবে শুভেন্দু অধিকারীকে  নন্দীগ্রামে বিধানসভা নির্বাচনে প্রার্থী হওয়ার কথা বলেন,তবে এবারেও কি কোন নতুন চমক রয়েছে সেই দিকে এখন নজর সমগ্র জেলাবাসীর।

জানা গিয়েছে, আজ মুখ্যমন্ত্রী এখানে জনসভা শেষ করার পরেই তিনি সরাসরি  দীঘার সৈকতে পৌঁছাবেন এবং আগামীকাল অর্থাৎ বৃহস্পতিবার দীঘায় তিনি জেলার সমস্ত প্রশাসনিক কর্তা ব্যক্তিদের নিয়ে প্রশাসনিক বৈঠক করবেন।এরপর তিনি কলকাতার উদ্দেশ্যে রওনা দেবেন।

সবমিলিয়ে মুখ্যমন্ত্রীর এই তিন দিনের জেলা সফরকে কেন্দ্র করে সমগ্র জেলা জুড়ে এখন এক  উৎসবের আবহ তৈরি হয়েছে।তাই কোন রকম আপত্তিকর পরিস্থিতি এড়াতে নিরাপত্তা দিক থেকেও ঢেলে সাজানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here