ভ্যাকসিনের চতুর্থ দিনেও অনড় থাকলো রাজ্যব্যাপি হেল্থ এসিস্ট্যান্ট ফিমেল ও হেল্থ সুপারভাইজার ফিমেল এর বৃহত্তম সঙ্ঘঠন এর জয়েন্ট ফোরামের সকল সমস্যারা

0
83

নিজস্ব প্রতিনিধি : অঞ্জলি হালদার, বীরভূম ডিস্ট্রিক্ট প্রেসিডেন্ট ও রাজ্য কমিটির মেম্বার।

ভ্যাকসিনের চতুর্থ দিনেও অনড় থাকলো রাজ্যব্যাপি হেল্থ এসিস্ট্যান্ট ফিমেল ও হেল্থ সুপারভাইজার ফিমেল এর বৃহত্তম সঙ্ঘঠন এর জয়েন্ট ফোরামের সকল সমস্যারা।

ক্যাডার,গ্রেডেসন, প্রমোশন ,পে,স্কেল এর পরিবর্তন ও ক্যারিয়ার পাথ ইমপ্লিমেন্টেশনের দাবি।

এ দাবি দীর্ঘ চল্লিশ বছরের।বারবার দপ্তরের অধিকার্তার কাছে চিঠি চাপাটি করে বহু অনুনয় ,বিনয় ,কাকুতি মিনতি করে কার্যতঃ হতাশ।

বারবার আশ্বাসের বাণী ছাড়া কিছুই পাই নি আমরা। সুদীর্ঘ্য চল্লিশ বছরের বঞ্চনার জ্বালায় আমরা অর্ধমৃত হয়েই আছি তাই ভ্যাকসিন নিয়ে বাঁচার ইচ্ছা নেই।মরি তো বিনা ভ্যাকসিনেই মরবো।আমাদের দাবি মানা হলে আমরা আবশ্য ই ভ্যাকসিন নেবো।

আমরা ভ্যাকসিনের বিপক্ষে নয় ।ভ্যাকসিনের সকল প্রকার সহযোগিতা সহ ভ্যাকসিনেটারের কাজ গুরুত্ব সহকারে পালন করবো।প্রসঙ্গতঃ উল্লেখ থাকে যে আমরা আমাদের এই সিদ্ধান্তের কথা 11 জানুয়ারিতে রাজভবনে মাননীয় রাজ্যপাল মহাশয় ,মাননীয়া মুখ্য মন্ত্রীর দপ্তরে ও স্বাস্থ্য দপ্তরের উচ্চ পর্যায়ের সকল স্তরে জানিয়ে দিয়েছি।এছাড়াও জেলায় জেলায় ব্লকে ব্লকে সকল আধিকারিক সহ সকল ডিস্ট্রিক্ট ম্যাজিষ্ট্রেট মহাসিকেই জানানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here