আজকের রাশিফল

0
48

আজকের রাশিফল  লিখেছেন পূর্ব ভারতের একমাত্র সামুদ্রিক জ্যোতিষী ও বাস্তুবিদ – দেব সমুদ্র

মেষ – স্বাস্থ্য ভালো যাবে না । জমিজমা কারবারীদের জন্য আজকের দিনটি শুভ। গুরুত্বপূর্ণ ব্যক্তির কথা মাথা ঠান্ডা রেখে শুনুন। ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। কর্মজীবীরা নতুন উদ্যমে নতুন কাজে যুক্ত হবেন। ভালোবাসার দিন আজ।

বৃষ – স্বাস্থ্য নিয়ে চিন্তা নেই। উত্তেজনাপূর্ণ পরিস্থিতির মুখোমুখি হওয়ার সম্ভাবনা আছে। প্ররোচনায় পা দেবেন না। এটা বিপক্ষের একটা কৌশল। নিজেকে নিয়ন্ত্রনে রাখুন। আর্থিকভাবে লাভবান হবেন। নব প্রমের যোগাযোগ হতে পারে। পরনিন্দা থেকে নিজেকে বিরত রাখুন। পরিবারে শান্তিপূর্ণ পরিবেশ বজায় থাকবে।

মিথুন – স্বাস্থ্য ভালো যাবে। বিনোদন ও খেলাধুলার মধ্যে দিনটি কাটবে। ব্যবসায়ীরা নতুন ব্যবসায়ে বিনিয়োগ করলে অর্থ লাভ করলে সাফল্য পেতে পারেন। কর্মজীবীদের অযথা ঝামেলায় পড়তে হতে পারে। জীবন সঙ্গী বা সঙ্গিনীর সাথে ভালো মুহূর্ত কাটবে। বাজেট করে চলুন। কারন আজকের দিনটি আপনার জন্য ব্যয়বহুল হবে।

কর্কট – স্বাস্থ্যের অবনতি ঘটতে পারে। সন্তানের সাথে ভালো সময় কাটাবেন। বিকেলের পর অর্থ লাভ হবে। চাকুরীজীবীরা সহকর্মীদের দ্বারা সাহায্য পাবেন। মার্কেটিং এর সাথে যুক্ত ব্যক্তিদের নতুন কাজের যোগ রয়েছে। বিদ্যার্থীদের বিদ্যায় বাধা। বিভিন্ন কারনে তাদের পড়াশোনায় মনঃসংযোগের ব্যাঘাত ঘটছে।

সিংহ – স্বাস্থ্যের অবনতি ঘটতে পারে। কোন কারনে হতাশ ও অবসাদগ্রস্ত হতে পারেন কিন্তু নতুন উদ্যোগের সাথে এগিয়ে যাবেন। হঠাৎ কিছু অর্থ লাভ হতে পারে। দাম্পত্যজীবন কোলাহলপূর্ণ হবে।

কন্যা – স্বাস্থ্য ঠিকঠাক যাবে। পরিবারকে সময় দিন। কর্মজীবী ও ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি অনুকূল। বাবা-মায়ের স্বাস্থ্যের প্রতি নজর দিন। সুখবর পেতে পারেন। গৃহে আত্মীয় সমাগম হবে। বিদ্যার্থীদের জন্য আজকের দিনটি শুভ।

তুলা – আজ স্বাস্থ্য খুব সুন্দর থাকবে। মানসিক শান্তি বজায় থাকবে। হঠাৎ করে পারিবারিক কিছু সমস্যা দেখা দিতে পারে তবে তা ক্ষণিকের জন্য হবে। কর্মজীবীদের নতুন কর্মের যোগ রয়েছে। আজ কিছু পুরনো স্মৃতিচারণ ঘটতে পারে।

বৃশ্চিক – স্বাস্থ্য উন্নতি ঘটবে। ব্যাস্ততার মধ্যে দিয়ে দিনটি কাটবে। প্রিয়জনের সাথে ভুল বোঝাবুঝি হতে পারে। কারো সাথে পরামর্শ নিয়ে গুরুত্বপূর্ণ কাজে হাত দিন। ভাই বা বোনের দ্বারা সাহায্য পাবেন। দূর ভ্রমনের যোগ রয়েছে।

ধনু – স্বাস্থ্য ভালো যাবে। আপনার পজিটিভ চিন্তাভাবনা আপনার আশেপাশের মানুষদের মুগ্ধ করবে। বিকেলে অর্থ লাভ হতে পারে। ব্যবসায়ীরা অপ্রত্যাশিত সুখবর পেতে পারেন।

মকর – হঠাৎ করে স্বাস্থ্যের অবনতি ঘটবে। ব্যবসায়ীরা কোন বিনিয়োগের লগ্নি করবেন না ক্ষতি হবার সম্ভাবনা আছে। অযথা কিছু খরচা হতে পারে। প্রেমে বাধা। দাম্পত্য জীবন কোলাহল পূর্ণ হবে। বিদ্যার্থীদের জন্য শুভ।

কুম্ভ – আটকে থাকা পাওনা পেতে পারেন। সন্তানের স্বাস্থ্যের জন্য চিন্তায় পড়বেন। ভ্রমণের যোগ রয়েছে। চোখের সমস্যায় ভুগবেন। শিল্প কাজে যুক্ত ব্যক্তিরা কোন সমস্যায় পড়তে পারেন।

মীন – স্বাস্থ্য ভালো যাবে না। হওয়া কাজও আটকে যেতে পারে। পরিবারের সাথে ভালো সময় কাটবে। ব্যবসায়ীরা এই মুহুর্তে বিনিয়োগ থেকে বিরত থাকুন। পুরাতন পাওনাগণ্ডা এখনই হাতে আসবে না। ভালোবাসার মানুষের সাথে সময় কাটান। মন ভাল থাকবে।

।। সমস‍্যা যত, অমল আলো তত।।
– জীবনটা আপনার। তাকে ঘষেমেজে তৈরি করার দায়িত্ব আপনার। একমাত্র সামুদ্রিক জ্যোতিষশাস্ত্র আগাম পূর্বাভাষ দিয়ে আপনাকে দিশা দেখাতে পারে। অর্থাৎ সামুদ্রিক জ্যোতিষশাস্ত্র হলো সঠিক পথের দিশারি। মনে রাখবেন, সেরার সেরা কিন্তু সামুদ্রিক জ‍্যোতিষীরা।

সব জ‍্যোতিষী বার বার সামুদ্রিক জ‍্যোতিষী একবার।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here