পুজো কার্নিভালের মতো রাজ্য সরকারের বিজয়া সম্মেলনে আমন্ত্রন পায়নি বামেরা

0
27

নিজস্ব সংবাদদাতা # রেড রোডের পুজো কার্নিভালের পর এবার রাজ্য সরকারের বিজয়া সম্মেলন ।

সেই সরকারি অনুষ্ঠানেও বামেরা ডাক পায়নি। তাই নিয়ে বামেদের উষ্মা ।

১ নভেম্বর রাজ্য সরকারের বিজয়া সম্মেলনে আমন্ত্রণ জানানো হয়নি বামেদের ।

রাজ্যের অন্যান্য রাজনৈতিক দলের এই অনুষ্ঠানে ডাক পড়লেও কোনও আমন্ত্রণ পত্র পৌঁছায়নি আলিমুদ্দিন স্ট্রিটে বা অন্য বাম দলের কাছে ।

চলচ্চিত্র, শিল্প-সাহিত্য, শিল্পপতিসহ দেশের বিশিষ্টজনদের আমন্ত্রণ জানানো হয়েছে এই অনুষ্ঠানে । আমন্ত্রণ পত্র পৌঁছেছে বিরোধী দলনেতা আবদুল মান্নানের কাছেও । ব্রাত্য শুধুই বামেরা । ঠিক এই কারণেই বিষয়টিতে আমল দিতে রাজি নন মান্নান । বামেদের না ডাকায় তিনি এই অনুষ্ঠানে যাবেন কি না তা নিয়ে প্রশ্ন আছে।
বাম শরিক দলগুলির কাছেও পৌঁছায়নি কোনও চিঠি । এবিষয়ে সিপিআই দলের রাজ্য সম্পাদক স্বপন বন্দ্যোপাধ্যায় বলেন, এখনও পর্যন্ত সরকারিভাবে কোনও আমন্ত্রণপত্র আমরা পাইনি । ফরওয়ার্ড ব্লকের রাজ্য সম্পাদক নরেন চট্টোপাধ্যায় বলেন, আমাদের কাছে কোনও আমন্ত্রণপত্র আসেনি । আরএসপির ক্ষিতি গোস্বামী বলেন, তিনি জানেনই না কবে মমতা বন্দ্যোপাধ্যায় বিজয়া সম্মেলন করছেন ।
দুর্গাপুজোর বিসর্জনের কার্নিভালেও শাসক দলের কাছে উপেক্ষিত ছিল বামেরা । রাজ্যের বিরোধী দলনেতা আবদুল মান্নানকে কার্নিভালে যাওয়ার আমন্ত্রণ পত্র পাঠিয়েছিল রাজ্য সরকার । বাম পরিষদীয় দল নেতা সুজন চক্রবর্তী বলেন, এটাই রাজ্যের রেওয়াজ হয়ে দাঁড়িয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here