অভিনব পদ্ধতিতে কচি-কাচাদের নিয়ে জন্মদিন পালন দিশারী পরিবারের

0
38

সৌভিক ভট্টাচার্য্য , নদীয়া : –  নাদিয়ার শান্তিপুরে দিশারী পরিবার খুবই পরিচিত এক সমাজসেবী সংগঠন। তারা সমাজ মূলক বিভিন্ন কাজের সাথে ও পরিবেশ সচেতনতার মধ্য দিয়ে এগিয়ে নিয়ে যাচ্ছে।

সমাজের ছোট বড় সাধারণ মানুষের সমস্যা তাদের ভালো মন্দ, না খেতে পাওয়া অনাথ শিশুদের কে শিক্ষা সাস্থ থেকে সব রকম সুবিধা পাইয়ে দেওয়া এই সব নিয়েই দিশারী পরিবার।

২৭/০৮/২০১৯ তারিখে দিশারী পরিবারের একজন শুভাকাঙ্ক্ষীর মেয়ের জন্মদিনটা পালন করলো শান্তিপুর ২৪ নং ওয়ার্ডের একটি শিশু শিক্ষা কেন্দ্রের ছোট ছোট ছেলে মেয়েদেরকে নিয়ে। তাদের হাতে তুলে দেওয়া হয়, কিছু শুকনো খাবার ও লেখা পড়ার সারঞ্জম ।

যেমন – কেক,ক্যাডবেরি,বেলুন  খাতা , পেন ।

খুদেরা এতসব গিফট পাওয়াতে খুবই আনন্দের সাথে পালন করল জন্মদিনের এই দিনটি। দিশারী পরিবারের কর্তৃপক্ষের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, শুধু শান্তিপুর নয়। দিশারী পরিবারের লক্ষ্য আগামী দিনে সারা রাজ্য জুড়ে থাকবে । আমরা এই সমাজ সচেতন মূলক কাজ নিয়ে হাজির হব সাধারণ মানুষের দরবারে। অসহায় মানুষের পাশে দিশারী পরিবার আছে আগামী দিনে থাকবে, আমাদের সংকল্প একটাই , সমাজকে দুর্নীতি মুক্ত করতে হবে সাধারণ মানুষ যেন তার সঠিক অধিকার পাই তার দিকেও খেয়াল রাখতে হবে। এই ভাবেই শান্তিপুর দিশারী পৌঁছে যাবে আগামী লক্ষ্যের দরজায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here