কল্যাণী মহাবিদ্যালয়ে এবিভিপির ছাত্র ও তৃণমূল ছাত্র পরিষদের সঙ্গে সংঘর্ষ

0
16

মাধব দেবনাথ,সৌভিক ভট্টাচার্য্য : – 
কল্যাণীর মহাবিদ্যালয় পতাকা ছেরা, এবং ক্ষমতা দখল করাকে কেন্দ্র করে, এবিভিপি এবং তৃণমূল ছাত্র পরিষদের সঙ্গে সংঘর্ষ বাধে।

চলে বোমাবাজি, ছোড়া হয় রেল লাইনের পাথর। আর সেখানেই বোমের আঘাতে গুরুতর জখম হয়, প্রথম বর্ষে ভর্তি হতে যাওয়া ছাত্র তারক হাওলাদার এবং তার এক সহপাঠী। তাকে বর্তমানে এখন কলকাতা এপোলো হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। আর এদিন কল্যাণীর রবীন্দ্রনাথ কলোনিতে, তারক হাওলাদারের পরিবারের সঙ্গে দেখা করতে আসেন মুকুল রায়।

পরিবারের সঙ্গে কথা বলেন, এবং তারক হাওলাদের সম্পূর্ণ চিকিৎসার দায়িত্ব তাদের দলের তরফ থেকে নেওয়া হচ্ছে বলে আশ্বাস দেন। মুকুল রায় বলেন, শিক্ষা ক্ষেত্রে সারা রাজ্য জুড়ে নৈরাজ্য সৃষ্টি করছে বর্তমান সরকার।তিনি তৃণমূলকে কে কটাক্ষ বলেন, কল্যানিতে বহিরাগত গুন্ডা বাহিনী দের দিয়ে সন্ত্রাস তৈরি করার চেষ্টা করছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার।

যার ফলে সাধারণ মানুষ থেকে ছাত্র সবাইকেই অপ্রীতিকর পরিস্থিতির মধ্যে পড়তে হচ্ছে। সামাজিক শান্তি কে উৎশৃংখল করে বিঘ্নিত করার চেষ্টা চলছে, এর আগেও রানাঘাট কলেজের এবিভিপি ছাত্র দের উপর একাধিকবার হামলা চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা আমরা এর তীব্র নিন্দা করছি, আগামী দিনে এবিভিপির ছাত্র সংগঠন একত্রিত হয়ে রাস্তায় নামবে এই রক্ত শোষণ নোংরা রাজনীতির বিরুদ্ধে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here