আজকের রাশিফল

0
61

আজকের রাশিফল: পূর্ব ভারতের একমাত্র সামুদ্রিক জ‍্যোতিষী, বাস্তুবিদ ও সংখ্যাতত্ত্ববিদ শ্রী দেব সমুদ্র

মেষ – আজ দিনটি মজা আর আমোদপ্রমোদের। বিভিন্ন সূত্র থেকে হঠাৎ আয় হতে পারে। যা আপনার কল্পনাতীত! আপনার সৃজনশীলতা এবং উদ্যম আরও একটি আয়ের রাস্তা খুলে দিতে পারে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সহায়তা পাবেন। পরিবার আপনার থেকে বিমুখ থাকবে।

বৃষ – স্বাস্থ্যের উন্নতি ঘটবে। আর্থিক দিকে আপনার উন্নতি নিশ্চিত। সারাটাদিন এক অখণ্ড অবসর মিলবে। আজ স্টক বা মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে পারেন। সন্ধ্যাবেলা বন্ধুদের সাথে মনোমুগ্ধকর সময় কাটবে। কর্মস্থানে আপনার সুনাম নষ্ট হবার সম্ভাবনা রয়েছে। পরিবারের শান্তির পরিবেশ বজায় থাকবে। নতুন করে প্রেমে পড়ার সম্ভাবনা রয়েছে।

মিথুন – স্বাস্থ্য ঠিকঠাক যাবে। অতিরিক্ত নগদ অর্থ উপার্জন করতে পারেন। চাকুরী জীবিরা কর্মক্ষেত্রে সুনাম অর্জন করবেন। জীবন সঙ্গী বা সঙ্গিনীর সাথে ভালো মুহূর্ত কাটাবেন। আটকে থাকা কাজ এগিয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। চিকিৎসার কাজে নিযুক্ত ব্যক্তিদের কর্মসূত্রে কোথাও যেতে হতে পারে। দাম্পত্য শান্তি বজায় থাকবে।

কর্কট – দুপুরের পর হঠাৎ করে স্বাস্থ্যের অবনতি ঘটতে পারে। দাঁতের সমস্যায় ভুগতে পারেন। আপনার রুক্ষ মেজাজ আপনাকে ঝামেলায় ফেলে দেবে। সুতরাং নিজেকে সংযত করুন। বিনিয়োগ করুন ভাবনা-চিন্তা করে। না হলে ক্ষতি হওয়ার সম্ভাবনা হতে পারে। পুরনো বন্ধুর সাথে যোগাযোগ হতে পারে। জীবন সঙ্গী বা সঙ্গিনীর সাথে মনোমালিন্য হওয়ার সম্ভাবনা রয়েছে। মাথা ঠান্ডা রেখে সমস্যা সমাধান করার চেষ্টা করুন।

সিংহ – স্বাস্থ্য ভালো যাবে। প্রাচীন জিনিস এবং স্বর্ণ শিল্পে বিনিয়োগ করলে তা লাভ এবং সমৃদ্ধি আনবে। চাকুরীজীবীরা কর্মক্ষেত্রে সহকর্মীদের দ্বারা প্রশংসা অর্জন করবেন। পুরানো বন্ধুদের সাথে যোগাযোগ হবার সম্ভাবনা রয়েছে। পারিবারিক উৎসবে যোগদান করতে হতে পারে।

কন্যা – স্বাস্থ্যের অবনতি ঘটতে পারে। আঘাত লাগার সম্ভাবনা রয়েছে। হঠাৎ করে অর্থ লাভ হতে পারে। আর্থিক সমস্যার মুখোমুখি হতে পারেন। তবে তা ক্ষণিকের জন্য। প্রেমে বাধাl জীবন সঙ্গি বা সঙ্গিনীর সাথে তর্ক বিতর্কে জড়াতে পারেন। আপনার ব্যবহারে আপনার প্রিয় মানুষটি আঘাত পেতে পারেন।

তুলা – আপনার কর্মদক্ষতা সৎ কাজে ব্যবহার করার চেষ্টা করুন। ব্যাঙ্কিং কারবারের যুক্ত ব্যক্তিরা খুব সতর্কতার সাথে কাজ করুন। নাহলে বিপদে পরতে হতে পারে। আপনার সন্তান আপনার উদারতার সুযোগ নিতে পারে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আলাপচারিতার সময় আপনার চোখ কান খোলা রাখুন এবং মূল্যবান উপদেশটি গ্রহণ করুন। কারোর দ্বারা সাহায্য পেতে পারেন।

বৃশ্চিক – মানসিক অশান্তি বজায় থাকবে। দীর্ঘস্থায়ী লগ্নি এড়িয়ে চলুন। বন্ধুদের সাথে কিছু সুখস্মৃতি কাটাবেন। পরিবারের খুশির সংবাদ আসতে পারে। প্রেমে বিপর্যয় ঘটতে পারে। মাথা ঠান্ডা করে পরিস্থিতি সামলাতে হবে। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি শুভ। হঠাৎ করে অপ্রত্যাশিত মুনাফা লাভ করতে পারেন।

ধনু – হতাশাপূর্ণ মনোভাব এর জন্য কোন কাজে অগ্রগতি হবে না। পারিবারিক পরিবেশ শান্তিপূর্ণ ভাবে কাটবে। গৃহে আত্মীয় সমাগম হতে পারে। কোন প্রভাবশালী ব্যক্তির সান্নিধ্যে আসতে পারেন। কাছের মানুষ বা আত্মীয়দের সাহায্য করতে হতে পারে।

মকর – স্বাস্থ্য ভালো যাবে না। পায়ে আঘাত পেতে পারেন। ক্ষনিকের আবেগে তাড়াহুড়ো করে কোন সিদ্ধান্ত নেবেন না। সন্তানের স্বাস্থ্যের উপর নজর দিন। আয়ের তুলনায় ব্যয় হওয়ার সম্ভাবনা বেশি। গোপনীয় তথ্য প্রকাশ হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে প্রশংসা পেতে পারেন।

কুম্ভ – আজকের দিনটি আপনার জন্য যথার্থ। আত্মবিশ্বাসের সাথে এগিয়ে যান, সফলতা পাবেন। হঠাৎ করে কিছু অর্থ পেয়ে যাবেন।সঙ্গী বা সঙ্গিনীর সাথে আজকের দিনটি আনন্দে কাটবে। যানবাহন থেকে সাবধানে থাকুন, আঘাত লাগার সম্ভাবনা আছে।

মীন – স্বাস্থ্যে হঠাৎ করে অবনতি ঘটতে পারে। আপনার কাজ কর্মক্ষেত্রে প্রশংসা কুরোবে। পারিবারিক শান্তি বজায় থাকবে। চাকুরীজীবীরা কর্মক্ষেত্র সাফল্য পেতে পারেন। ব্যবসায়ীরা বিনিয়োগ করতে পারেন।
সমস‍্যা যত অমল আলো তত

নিজের উপর আস্থা রাখুন। ইতিবাচক ভাবনা ভাবুন। এই বিশ্বাস ও ভাবনা আপনাকে সামনে এগিয়ে যেতে সাহায্য করবে। সামুদ্রিক জ্যোতিষশাস্ত্র শুধু আপনাকে সঠিক পথের হদিশ দেবে। আমাদের সামুদ্রিক জ‍্যোতিষ গাইডে পথ চললে, শেষে সাফল্য আপনার কাছে আত্মসমর্পণ করবে। তার একাধিক প্রমাণ আছে।।

দেব সমুদ্র
পূর্ব ভারতের একমাত্র সামুদ্রিক জ‍্যোতিষী ও বাস্তুবিদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here