সাঁতরাগাছি ফুট ওভার ব্রিজের কাজের জন্য রেল যোগাযোগ নিয়ন্ত্রণে হাওড়ার দক্ষিণ-পূর্ব শাখায়

0
19

বিশ্বজিৎ রায়, হাওড়া : হাওড়া সাঁতরাগাছি রেলওয়ে ফুট ওভার ব্রিজের কাজ চলার জন্য রবিবার দিন অর্থাৎ আগামী২৩ শে জুন একাধিক ট্রেনের সময়সূচী নিয়ন্ত্রণ করা হয়েছে। সকাল ১১ টা থেকে বিকেল ৬টা পর্যন্ত চলবে এই ফুট ওভার ব্রিজের কাজের কর্মসূচি।

সেই কারণেই দক্ষিণ-পূর্ব রেলের তরফ থেকে কিছু কিছু ট্রেনের নিয়ন্ত্রণ মানে সময়সূচির কথা জানানো হয়েছে তা নিয়ন্ত্রণে থাকবে দক্ষিণ-পূর্ব রেলের ট্রেন চলাচল যে সকল ট্রেনগুলোকে নিয়ন্ত্রণে রাখা হয়েছে সেগুলোর মধ্যে ৩৮৩১৬মেচেদা সাঁতরাগাছি লোকাল, ৩৮৪৩৮ পাঁশকুড়া হাওড়া লোকাল, ৩৮০৩৪ সাঁতরাগাছি শালিমার লোকাল,৫৮০০৪/৫৮০০৩ ভদ্রক প্যাসেঞ্জার লোকাল ,হাওড়া ভদ্রক,১২৮১০ হাওড়া-সিএসমটি(মুম্বাই) মেল, চক্রধরপুর- আদ্রা-হাওড়া প্যাসেঞ্জার, ছাড়াও একাধিক লোকাল ও এক্সপ্রেস ট্রেন ঐদিন নিয়ন্ত্রণের মধ্যে চলাচল করবে ও বাতিল হবে বলে রেল সূত্রে খবর।

তবে ফুট ব্রিজের তৈরির জন্য যে কর্মসূচি রেলওয়ে সরকার নিয়েছে তাতে কিন্তু যাত্রী সুবিধা হলেও ওই দিন ট্রেন না পাওয়ার দরুণ সঠিক সময়ে একইভাবে যাত্রী ভোগান্তির কথা ও অস্বীকার করা যাচ্ছেনা। কিন্তু রেলের পক্ষ থেকে যাত্রীদের কোনো অসুবিধে হবে না বলে মনে করছেন তারা।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here