আমাদের রাজ্যে কোনও ক্রাইম রেকর্ড নেই, রেকর্ড দেখে নিন : মমতা বন্দ্যোপাধ্যায়

0
16

নিউজ ডেস্ক: বুধবার রাতে কালীঘাটের বাড়িতে সাংবাদিক বৈঠক করলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন বৈঠকে তিনি নির্বাচন কমিশন ও বিজেপি-কে কাঠগড়ায় তুলে বলেন , “কমিশনের সব সিদ্ধান্ত মোদি, অমিত শাহর নির্দেশেই নেওয়া হচ্ছে।”

এদিন সাংবাদিক বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “আমি কিন্তু ভয় পাই না। কোনও রাজনৈতিক দলকে মুখ খুলতে দিচ্ছে না। কমিশন বিজেপি-র মুখপাত্র হয়ে গেছে। বাংলা কিন্তু, এটা ভালোভাবে নেয়নি। কলকাতা ইজ্জত লুটেছে অমিত শাহ। রাজীব কুমার থাকলে অনেককেই ধরতেন, তাই সরিয়ে দেওয়া হয়েছে।”

তিনি আরও বলেন, “বিজেপি-কে একটাও ভোট দেবেন না। আমার দেশের সংবিধান, পুলিশ, সংস্কৃতিকে আঘাত করা হচ্ছে। মোদি ছাড়া সবার কাজে বাধা দিচ্ছে নির্বাচন কমিশন। সব সহযোগী দলগুলি এর প্রতিবাদ করুক। জেতার জন্য বাংলায় আধাসেনা ব্যবহার করা হচ্ছে। আমাদের সরকার নির্বাচিত সরকার, আমাদের সরকারে উপেক্ষা করবেন না। ত্রিপুরা, গুজরাত, হরিয়ানায় তো আপনারা(BJP) রিগিং করেছেন। আমাদের রাজ্যে কোনও ক্রাইম রেকর্ড নেই, রেকর্ড দেখে নিন।”

এদিন মোদিকে কটাক্ষ করে তৃণমূল সুপ্রিমো বলেন, “মিঃ মোদি আপনি সবচেয়ে ফ্যাসিস্ট। আমার কাছে সব রেকর্ড আছে, বিচার ব্যবস্থা আন্ডার থ্রেট। ভুলে যাবেন না, আমরা সব মনে রেখেছি। দু’জন গুডি গুডি ম্যানকে অ্যাপয়েন্ট করেছে। মিঃ ইলেকশন কমিশন আপনি রাজ্যের সঙ্গে আলোচনা করেন না। কেন্দ্রীয় বাহিনী তো এলাকা চেনে না, তাই রাজ্য পুলিশের কথা বলা হয়েছিল। আমি তো তোমাদের আঘাত দিতে চাইনি। হোম সেক্রেটারি কী অন্যায় করেছেন ? শুধু একটি চিঠি দিয়েছেন। বিজেপি-কে একটি ভোটও নয়। ৩ মাস তো অনেক কষ্ট দিয়েছো, আর একটু সহ্য করব। আমি এত অসম্মানিত জীবনে হইনি। “তিনি আরও বলেন, বাংলার আত্মমর্যাদায় আঘাট করা হচ্ছে। বাংলাকে অপমান করলে আমরা ছেড়ে দেব না। সুপ্রিম কোর্ট কথা শুনছে না , বলছে কমিশনের বিষয়ে হস্তক্ষেপ করব না। বাংলাকে অপমান করছে নির্বাচন কমিশন। বাংলার জন্য আমি ৫০ টি শোকজ খেতে রাজি। মোদি আমায় ভয় পাচ্ছে। রাজীব কুমারের উপর ওদের এত রাগ কেন? অমিত শাহর বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া উচিত। মোদিবাবু একবারও তার জন্য দুঃখপ্রকাশ করেছেন? কমিশনের জঘন্য ষড়যন্ত্রের বিরোধিতা করুন। মঙ্গলবার পরিকল্পিতভাবে চক্রান্ত করেছে। অমিত শাহর নির্দেশেই এসব হচ্ছে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here