রাজ্যে এবার ভোট প্রচারে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী

0
19

নিজস্ব সংবাদদাতা : শুক্রবার ভোট প্রচারে রাজ্যে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। পরপর তিনটি সভা করবেন তিনি। প্রথম সভা পূর্ব মেদিনীরপুরের কাঁথিতে। সেখান থেকে যাবেন দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুরে। এরপর বিকেলে কলকাতার বড়বাজারে সভা।
এবারের লোকসভা ভোটে বিজেপির প্রথম টার্গেট বাংলা। যে কোনও প্রকারে বাংলায় নিজেদের ক্ষমতা জাহির করতে মরিয়া গেরুয়া শিবির। কিন্তু বাংলায় সেভাবে নিজেদের সংগঠনকে তৈরিই করতে পারেনি তারা। ফলে রাজ্য নেতাদের কথায় কোনও কাজই হচ্ছে না। তাদের নেতা বলে আমলই দিতে চাইছেন না কেউ। ভোটের মুখে বিজেপিতে যোগ দেওয়া লোকজনকে একের পর এক প্রার্থী করে দিয়েছে দিল্লি নেতৃত্ব।

এ নিয়ে বাংলার ঝান্ডাধারী বিজেপি কর্মীদের মধ্যে এমনিই রাগের অন্ত নেই। তার মধ্যে আবার শিবির ভাগাভাগিও রয়েছে। যারা প্রথম থেকে বিজেপি করে আসা কর্মী, সমর্থক-তাঁরা দিলীপ ঘোষকে মানতে রাজি কিন্তু মুকুল রায়ের মতো ‘দলবদুলদের’ ছড়ি ঘোরানোয় তাঁদের ঘোর আপত্তি। এসবের মধ্যে সংগঠনটা বিজেপি আর সাজিয়েই উঠতে পারেনি।

তাই বারবার বাংলায় প্রচারে আসতে হয়েছে নরেন্দ্র মোদির মত নেতাকেও। এমনকী যে নির্মলা সীতারমনকে শুধু প্রতিরক্ষা বাহিনী কর্তাদের সঙ্গে বৈঠক করতে দেখা যায় তিনিও প্রচার করে গিয়েছেন কলকাতায় এসে। বোঝাই যাচ্ছে এ রাজ্য কার্যত বিজেপির কাছে এটা এখন প্রেস্টিজ ফাইট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here