ভুল চিকিৎসায় মৃত্যু প্রসূতির

0
19

বেঙ্গল ওয়াচ ডিজিটাল ডেস্কঃ ভুল চিকিৎসায় মৃত্যু হলো এক প্রসূতির। ঘটনা দক্ষিণ দিনাজপুর জেলার গংগারামপুর মহকুমার সুপার স্পেশালিষ্ট হাস্পাতালের।  প্রসূতি মা  মারা যাওয়ার কারণে সুপার স্পেশালিষ্ট  গঙ্গারামপুর হাসপাতাল চত্বরে উত্তেজনা সৃষ্টি হয়।

জানা যায় বন্ধনা কর্মকার বাড়ি ফুলবাড়ীর পালশা এলাকায়।  মঙ্গলবার ভোর পাঁচটা নাগাদ পেটে ব্যথা উঠলে গঙ্গারামপুর হাসপাতালে ভর্তি করান পরিবারের তরিফ থেকে  ও বুধবার সকাল ৯টা নাগাদ সে একটি পুত্র সন্তান প্রসব করেন কিন্তু তার পরেই বন্ধনা কর্মকার ধীরে ধীরে শারীরিক  পরিস্থিতি খারাপ হতে থাকে।

তার পর  দায়িত্ব রত নার্সকে জানালে সে একটি ইনজেকশন দেওয়ার পরই  সে মারা যায়।  পরিবারের লোকজনদের দাবি ডাক্তাররা আগে থেকে তাকে  সিজার করার কথা বলেননি কিন্তু কেন পরিবারের অনুমতি  না নিয়ে  প্রসূতী  কে সিজার করলো এনিয়ে চাপা উত্তেজনা ছড়ায় পরিবারের মধ্যে।

একইসাথে ভুল চিকিৎসা করার অভিযোগ তুলেছেন তারা চিতসকের নামে।  ঘটনার পরেই রোগীর আত্মীয়রা হসপিটাল চত্বরে  বিক্ষোভ দেখাতে শুরু করে। চিকিৎসক সুনীল চৌধরীর গ্রেফতারের দাবিতে  বিক্ষোভ দেখায় তারা। বিক্ষোভর কথা শুনে গঙ্গারামপুর থানার আইসি গৌতম রায়ের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী সেখানে উপস্থিত হন।

এখনো পর্যন্ত ঘটনাস্থল থমথমে রয়েছে কিন্তু কী কারণে মারা গেছে হসপিটাল কর্তৃপক্ষ মুখে কুলুপ  এটেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here