অপমানিত হয়ে আত্মহত্যা জামাই

0
46

 

অর্ণব মৈত্রঃ  বেশ কিছু দিন আগে স্বামী-স্ত্রী মধ্যে গন্ডগোল হয়।তার ভিতরে শশুড় এসে জামাই কে চরে পারে সাথে মেরে ফেলার হুমকি দেয় বলে অভিযোগ। অপমানিত হয়ে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে।

ঘটনাটি ঘটেছে হাবড়ার থানার অন্তরগর্ত গোয়ালবাটি উওর পাড়া এলাকায়।মৃত যুবকের নাম ভক্ত পাল(৩০)। বাড়িতে সেলাই কারখানা থেকে যা উপার্জন তাতেই চলতো সংসার স্ত্রী সহ চার বছরের ছেলে নিয়ে।ভক্তের আয়ের টাকায় সাহায‍্য নিতেন শশুর বাড়ির লোকেরাও বলে জানিয়েছে ভক্তের পরিবার।তবুও শশুর শাশুরীর কাছে নানা ভাবে হেনস্থা হতেন এই মৃত যুবক ।

সোমবার রাতেও বাড়িতে এসে ঝামেলা করে ভক্তের শশুর ও শাশুরী ।অভিযোগ ভক্তের গালে থাপ্পরও মারে অভিযুক্ত শশুর।ঘুম থেকে উঠতে দেড়ি হওয়ায় ভক্ত বাবুর মা ডাকাডাকি করলে কোন সাড়াশব্দ না পাওয়ার যানলা দিয়ে দেখে নিজের ঘরেই ঝুলন্ত অবস্থায় ভক্তের দেহ।

এলাকাবাসী এসে দেখে দেহ ঝুলছে।এরপর পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে বারাসত জেলা হাসপাতালে পাঠায় ।ঘটনায় মৃতের শশুর নিখিল বাছার ও শাশুরী শ্যামলী বাছারের নামে হাবড়া থানায় আত্মহত্যার প্ররচনার দেওয়ার অভিযোগ দায়ের হয়েছে ।তদন্তে নেমেছে হাবড়া থানার পুলিশ।শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here