সৌগত মন্ডল, রামপুরহাট-বীরভূম:   এদিন বীরভূমের তারাপীঠে রামপুরহাট-২ ব্লকের বুথ ভিত্তিক কর্মী সম্মেলনে প্রশ্নোত্তর পর্বে নেতৃত্ব দিলেন অনুব্রত মণ্ডল।

শুধু তাই,বিগত বিধান সভা নির্বাচনে রামপুরহাট -২ ব্লকের ৯টি অঞ্চলে ১০, ৫৮৩টি ভোটে মাইনাস ছিলেন তৃণমূল প্রার্থী অসিত মাল।

ব্যাপক ভোটে জয়ী হন কংগ্রেস বিধায়ক মিল্টন রসিদ। এদিনের সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সভাধিপতি বিকাশ রায় চৌধূরী, দুই মন্ত্রী আশীষ বন্দ্যোপাধ্যায় ও চন্দ্রনাথ সিনহা, আসিত মাল সহ তৃণমূল জেলা সাধারণ সম্পাদক ত্রিদিব ভট্টাচার্য্য প্রমূখ।

কোন বুথ কর্মীকে প্রশ্ন করলেন, ১৮ টি , ২৮২৮ ভোটে হেরে আছি। দায়িত্ব নিয়েছেন? হেরেছেন ১৬টিতে। লজ্জা লাগে নি? নং ১০০ নং বুথ সভাপতি জানালেন, ভোটার ৯৫০, লিড ২৭৫।

রাণা সিংহ তাঁকে সংশোধন করে বলেন- ১২০টি ভোটে লিডে ছিলাম। ১১৩ বুথ সভাপতি জানালেন, তাঁর বুথে মাইনাস ৩০৬ ভোটে। । হাঁসন – ১ অঞ্চলের কর্মী কুদ্দুস সেখ জানালেন, ১২ টি বুথে তিনি হেরেছেন।

তাঁর মাইনাস ১৫৬৮টি। কুদ্দুস সাহেব জানান, কংগ্রেস ও নির্দল মিলে জোট করে জয়ী হন তিনি। বিগত ভোটে কংগ্রেস ছেড়ে তৃণমূল কংগ্রেসে আসেন অসিত মাল।

কিন্তু তিনি কংগ্রেস প্রার্থী অসিত মালকে ১৬ হাজার ১৫৪ ভোটে পরাজিত করেন। এদিন অনুব্রত মণ্ডল থেকে চন্দ্রনাথ সিনহা সবাই বলেন, মুখ্যমন্ত্রী ব্রিগ্রেডের সভায় বিজেপি ফিনিশের যে ডাক দিয়েছেন, সেই কথা রাখতে হবে।

আশিস বন্দ্যোপাধ্যায় বলেন, মানুষের কাছে মুখ্যমন্ত্রী স্বাস্থ্য সাথী থেকে কৃষক বন্ধু প্রকল্পের কথা বলুন। তাঁর সামগ্রিক উন্নয়নের কথা বলুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here