আইএনআইএফডি আয়োজিত বার্ষিক গ্র্যাজুয়েশন শো

0
27

 

নিজস্ব প্রতিবেদক :আইএনআইএফডি আয়োজন করেছিল তাদের বার্ষিক গ্র্যাজুয়েশন শো।

অনুষ্ঠানটির নাম ছিল ‘টুমোরো মেসার্স ২০১৮-২০১৯’।এটা ওই প্রতিষ্ঠানের সবচেয়ে বড় একটি অনুষ্ঠান যেখানে তাদের ছাত্র-ছাত্রীরা তাঁদের প্রতিভা দর্শকদের সামনে মেলে ধরার সুযোগ পান।পোশাকের ডিজাইন থেকে কাটিং, সেলাই থেকে সম্পূর্ণ কাজ সবটাই ছাত্রছাত্রীরা নিজের হাতে বানিয়ঃছিলেন।

এই বছর তাঁরা তাঁদের ২৩ টি কালেকশন দর্শকদের উদ্দেশ্যে পেশ করেন।টেক্সটাইল ইন্ডাস্ট্রির বিভিন্ন উদ্যোগপতি ও শিল্পী এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যারা ছাত্রছাত্রীদের ইনটার্নশিপ ও চাকরির সুযোগের ঘোষনা করেন।

এই অনুষ্ঠানটির মাননীয় বিচারকের আসন অলঙ্কৃত করেন আয়ুষ্মান মিত্র, তেজাস গান্ধী, চিক্কি গোয়েঙ্কা, সৌরসেনী মৈত্র, ইশা সাহা ও লিপিকা মেহরা।পুরো অনুষ্ঠানটির কোরিওগ্রাফ করেন টিনা মুখার্জ্জী।

আইএনআইএফডি এর ডিরেক্টর সুশান মানতোষ বলেন “আমাদের এই সংস্থা সম্পূর্ণ নতুনভাবে ও আলাদা ভাবে ফ্যাশনকে বিশ্বের দরবারে তুলে ধরার চেষ্টা করছি।

আমাদের চিন্তাধারা পুরন করবে সেরকম যা আমরা দেখি ও ছুঁয়ে দেখতে পারি তাই আমরা সুন্দরভাবে তুলে ধরার চেষ্টা করি।আমরা এই বছর ভিস্যুয়াল আর্টকে আমাদের অনুপ্রেরণা বানিয়ে কাজ করছি।

আমরা বোঝার চেষ্টা করছি দর্শকদের চাহিদা আমাদের প্রতি।আমরা বিভিন্ন টেক্সটাইল এর মিশেলে পোশাক তৈরী করেছি যা শুধুমাত্র প্রদর্শনীর জন্য নয় বরং ড্রেস ডিজাইনের চিন্তাধারা থেকে যা স্বাচ্ছন্দ্য ও আরামের দিকে খেয়াল রাখবে এবং তার সাথে প্রকৃতি ও সুন্দর থাকবে।আমরা সেই সকল মানুষকে চাই যাদের প্রতিভা এই বিষয়ে নেই কিন্তু শেখার আগ্রহ আছে।তাদের আমরা সম্পূর্ণভাবে এই ইন্ডাস্ট্রিতে কাজ করার উপযোগী করে তুলতে কাজ করি”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here