অঙ্কুশের বার্থডে ব্যাশ

0
46

১৪ই ফেব্রুয়ারী প্রেমের দিবসে ছিল টলিউডের ডান্সিং সুপারস্টার অঙ্কুশের জন্মদিন।দিনটি তিনি কাটালেন তাঁর অনুগামীদের সাথে।কলামন্দিরে আয়োজিত এক সুন্দর অনুষ্ঠানে তারকাকে পাওয়া গেল প্রাণোচ্ছল মেজাজে।

অনুষ্ঠানটির নাম ছিল ‘আড্ডা উইদ অঙ্কুশ’।এই অনুষ্ঠানে তারকার সাথে উপস্থিত ছিলেন তাঁর বন্ধু ও বিশিষ্ট সঙ্গীত পরিচালক স্যাভি, শ্রীপ্রীতম ও আকাশ।অনুগামীরা তাঁর সিনেমার গানে নেচে, গেয়ে এদিন তারকার প্রতি সম্মান জানান।কাটা হয় কেক।উইশ করা হয় বার্থডে বয়কে।অনুগামীদের উদ্দেশ্যে গানও গাইতে শোনা যায় তারকার কন্ঠে।

প্রাণোচ্ছল মনে অনুগামীদের সেলফি আবদারও মেটান অভিনেতা।ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে সকলের প্রতি শুভেচ্ছা বার্তা দেন তিনি।সহস্রাধিক অনুগামিতে কলামন্দিরের হল ছিল ভর্তি।নিজের তারকাসুলভ আচরণ ছেড়ে আজ অঙ্কুশ হয়ে উঠেছিলেন পুরোদস্তুর পাশের বাড়ির ছেলে।

উইশ পেয়ে খুশি হওয়া, কেক কেটে সবাইকে মঞ্চ থেকেই আনন্দের সাথে সামিল করা দেখে বোঝার উপায় ছিল না যে তিনি বর্তমান সিনেমাপ্রেমীদের সেনসেশন।জন্মদিনে মায়ের হাতের পায়েসও তাঁর খুব প্রিয় বলেও জানান অভিনেতা।

সমগ্র অনুষ্ঠানটি খুব সুচারু ভাবে সামলান অঙ্কুশের অনুগামী অর্ক, সায়ন ও শ্রাবন্তী।সব মিলিয়ে নাচে, গানে, আড্ডায় অনুষ্ঠানটি আলাদাই মাত্রা নেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here