বাংলা থেকে তৃণমূল সরকার উচ্ছেদের ডাক দিলেন বিজেপি প্রধান  অমিত শাহ

0
41

নিজস্ব প্রতিবেদক :মালদা : এই বাংলায় শুধু বোমা ও গুলির কারখানা,আসন্ন লোকসভা নির্বাচনে তৃণমূলকে উপরে ফেলে রাজ্যে ২৩টির বেশি লোকসভা আসন নরেন্দ্র মোদির ঝুলিতে দেওয়ার আহব্বান বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।

প্রায় ৪০ মিনিটের বক্তব্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানায় রাখেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। আসন্ন লোকসভা নির্বাচনা রাজ্যে ভালো ফল করতে মরিয়া গেরুয়া শিবির।

মঙ্গলবারপুরাতন মালদার সাহাপুরের নিত্যানন্দপুর এলাকার ৩৪ নম্বর জাতীয় সড়কের বাইপাসের ধারে বিজেপির পক্ষ থেকে গণতন্ত্র বাঁচাও সভা অনুষ্ঠিত হয়।

এই সভায় প্রধান বক্তাহিসেবে উপস্থিত ছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।এছাড়াও এই সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গী,রাহুল সিনহা,রাজ্য বিজেপি সভাপতিদিলীপ ঘোষ,রাজ্য নেতা মুকুল রায় সহ প্রমুখ।এই সভাকে ঘিরে কর্মী সমর্থকদের মধ্যে চরম উন্মাদনা মুখ করা যায়।

রাজ্য সভাপতি দিলীপ ঘোষের পরই বেলা আড়াইটা নাগাদ মঞ্চে বক্তব্য রাখতে উঠেন সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।*.বক্তব্য রাখতে গিয়ে প্রথমেই বিজেপির সর্ব ভারতীয় সভাপতি কর্মী সমর্থকদের উদ্দেশ্যে ভারত মাতার জয়জয়কার দেন।

তারপরই তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে হুঙ্কার দেন বিজেপি সভাপতি। তিনি বলেন, ২০১৯ এর নির্বাচনের শুরু করতে এখানে এসেছি। এই নির্বাচন বাংলার জন্য গুরুত্বপূর্ণ।

এই নির্বাচনের ফলাফলই বলবে এই হত্যাকারী তৃণমূল সরকার বাংলায় থাকবে নাকি উপরে ফেলেদিবে মানুষ। তাই মমতা দিদি ভয় পাচ্ছে।তাই আমাদের সব কিছুতে বাধা দিচ্ছে। হেলিকপ্টার নামানোর অনুমতি দিচ্ছে না, তবে বলে রাখি অনুমতি না দিলে হেলিকপ্টার থেকেই মানুষের কাছে ভাষা পৌঁছে দেবো।

এবারে মমতা দিদিকে বাংলা থেকেই সরিয়েই ছাড়বো। বাংলার মানুষ ঠিক করে নিয়েছে দেশের প্রধানমন্ত্রী আবার নরেন্দ্র মোদী হবে।

পঞ্চায়েত নির্বাচনে এ রাজ্যে বহু মানুষ খুন হয়েছে তৃণমূলীদের হাতে। গণতন্ত্র শেষ করে দেওয়ার কাজ করে চলেছে মমতা বন্দ্যোপাধ্যায়।*.তিনি আরো বলেন, যে বাংলায় রবীন্দ্র সংগীত শোনা যেত সেখানে এখন বমের শব্দ শোনা যাচ্ছে।এ রাজ্যে এখন শুধু বোমা ও গুলির কারখানা চলছে।আমি আসস্থ করছি,একবার পদ্দ ফুটিয়ে দিন।একটাও খুশিখর থাকবে না।বাংলাদেশ থেকে আসা শরণার্থীদের সিটিজেন শিপ দিবে কেন্দ্রের মোদি সরকার।কেন্দ্রের প্রকল্প গুলি বাংলার মানুষের কাছে পৌঁছাচ্ছে না এই তৃণমূলের জন্য।সাথে নানান প্রকল্পের কথা সমর্থকদের মাঝে তুলে ধরেন অমিত শাহ।এই নির্বাচনে তৃণমূলকে গড়া থেকে উপরে ফেলে বিজেপিকে ২৩টির বেশি আসন দখল করানোর আহব্বান দেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here