মোদীর প্রকল্পে নাম বদলাচ্ছে মমতাঃঅমিত শাহ

0
35

তুহিন শুভ্র আগুয়ান;পূর্ব মেদিনীপুরঃদেশের গরীব মানুষদের জন্য যে সকল প্রকল্প প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী গ্রহণ করছেন বাংলা সেই সকল প্রকল্প গুলির নাম বদলাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মঙ্গলবার পূর্ব মেদিনীপুর জেলার কাঁথিতে বিজেপির এক গণতন্ত্র বাঁচাও বিষয়ক প্রকাশ্য জনসভায় অংশ নিয়ে মমতার বিরুদ্ধে এমনই অভিযোগ তুললেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।

তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে আরও বলেন,“মোদিজি বাংলার গরিব ও কৃষকদের নিয়ে একাধিক প্রকল্প গ্রহণ করেছেন। কিন্তু সেই সকল প্রকল্পের নাম বদল করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।”

এদিন অমিত শাহ মমতার বিরুদ্ধে এই নামবদলের অভিযোগের উদাহরণ স্বরূপ বলেন,“মোদীজি ‘বেটি বাঁচাও,বেটি পড়াও’ প্রকল্প গ্রহণ করেছেন।আর সেটাই ‘ কন্যাশ্রী’ চালানো হচ্ছে ।

অমিত শাহ ছাড়া উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ,বিজেপি নেতা রাহুল সিনহা,কৈলাস বিজয়বর্গীয়,মুকুল রায়,মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী লকেট চট্টোপাধ্যায় সহ বিশিষ্ট নেতারা‌।

এদিনের এই সভার জমি নিয়ে গত কয়েকদিন ধরে বেশ জটিলতা চলছিল।কিন্তু অবশেষে মঙ্গলবার সমগ্র জটিলতা কাটিয়ে এই জনসভা করে বিজেপি।

মঙ্গলবার কাঁথিতে এই জনসভায়  প্রায় ৩.৫০ মিনিট নাগাদ বিজেপির রাজ্য সভাপতি অমিত শাহ হেলিকপ্টার করে উড়িষ্যা থেকে আসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here