আজ কাঁথিতে অমিত শাহ, দিনভর সভাস্থল পরিদর্শন মুকুল, লকেটদের

0
30

তুহিন শুভ্র আগুয়ান;পূর্ব মেদিনীপুরঃ আজ কাঁথিতে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। তৃণমূলের প্রথম সারির নেতা শুভেন্দু অধিকারীর খাস গড়ে বিজেপির এমন এক হেভিওয়েট নেতার আগমন ঘিরে এখন রাজনৈতিক উত্তেজনা তুঙ্গে।

সোমবার অমিত শাহের সভাস্থল দিনভর পরিদর্শন করেন বিজেপি নেতা মুকুল রায় ও লকেট চট্টোপাধ্যায়রা।শুক্রবার অমিত শাহের আগমন বার্তা স্থির হওয়ার পর থেকেই জেলা বিজেপি মহলে জনসভার প্রস্তুতি শুরু হয়ে যায়।

প্রথমে অমিত শাহের জনসভার জন্য কাঁথি রেলস্টেশন সংলগ্ন একটি চাষের জমি নির্বাচন করেন জেলা নেতৃত্বরা। এরপর ওই জমিতে জনসভা করার জন্য চাষীদের নির্দিষ্ট ক্ষতিপূরণ দিয়ে অনুমতি গ্রহণ করে বিজেপি নেতৃত্ব। চাষীদের কাছ থেকে অনুমতি গ্রহণের পর প্রস্তুতিপর্ব সব ঠিকঠাকই চলছিল কিন্তু রবিবার রাতে চিত্রটার কিছুটা বদল হয়। উক্ত চাষীদের মধ্যে কয়েকজন জমি দেওয়ার কথা অস্বীকার করতে থাকেন।

তবে এই ঘটনা কে সম্পূর্ণ ভাবে তৃণমূল শিবিরের দিকে অভিযোগ তুলেছেন বিজেপি নেতৃত্ব। তাদের দাবি তৃণমূল নেতারাই চাষীদের জোর করে এমন কথা বলতে বাধ্য করেছেন।সোমবার এই নিয়েই পূর্ব মেদিনীপুর জেলা জুড়ে চলতে থাকে ব্যাপক রাজনৈতিক চাপানউতোর।

কিন্তু এই রাজনৈতিক চাপানউতোরে কোনো তোয়াক্কা না করেই দিনভর অমিত শাহের জনসভার প্রস্তুতি নিল বিজেপি কর্মীরা।এদিন অমিত শাহের জনসভার স্থান পরিদর্শনে আসেন বিজেপি নেতারা।  মুকোল রায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান,“রাজ‍্য সরকার অন্য কোনো বিরোধী দলকে সভা-সমিতি করতে দিচ্ছেন না”।

শুক্রবার অমিত শাহের দপ্তর থেকে কাঁথিতে জনসভা করার পূর্ণাঙ্গ মত পাওয়া যায়।এই খবর শুক্রবার বিজেপির রাজ‍্য সভাপতি দিলীপ ঘোষ জানানোর পর থেকেই পূর্ব মেদিনীপুর জেলা বিজেপি মহলে প্রস্তুতির জোর আলোড়ন পড়ে যায়।   স্হানীয় নেতাদের   আশা করছেন অমিত শাহের এই জনসভায় ৫ লক্ষেরও বেশি বিজেপি সমর্থক অংশ নেবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here