আজকের রাশিফল

0
41

আজকের রাশিফল: লিখেছেন পূর্ব ভারতের একমাত্র সামুদ্রিক জ‍্যোতিষী দেব সমুদ্র –

মেষ – স্বাস্থ্য ভালো যাবে। হঠাৎ করে কিছু পেয়ে যেতে পারেন। প্রেমে অগ্রগতি। চাকুরিজীবীদের জন্য শুভ। ব্যবসায় বিনিয়োগ লাভজনক হতে পারে। বুঝেশুনে কথা বলুন। শত্রুতার আশঙ্কা আছে। বিবাহিত জীবনে আনন্দ আছে।

বৃষ – স্বাস্থ্য মোটামুটি ভালো যাবে। দুপুরের পর খুশির সংবাদ পেতে পারেন। পুরাতন বকেয়া পেতে পারেন। সাবধান, জমি বাড়িতে বিনিয়োগ এখনই নয়। কর্মক্ষেত্রে সহকর্মীর সাথে বিবাদে জড়াতে পারেন। মাথা ঠান্ডা করে কথা চলুন। বিদ্যার্থীরা একটু অমনোযোগী হয়ে পড়ছ। এদিকটায় একটু খেয়াল রেখো। প্রেমটা এখনই জমবে না। একটু সময় দিন।পারিবারিক শান্তি বজায় থাকবে।

মিথুন – শারীরিক সুস্থতা বজায় থাকবে। ব্যবসায়ীরা বিনিয়োগ করতে পারেন। তাতে লাভবান হবেন। যারা কাজের সন্ধান করছেন তারা বিকালের পর কিছু ইতিবাচক সংবাদ আশা করতে পারেন। ভালবাসার মানুষটি আপনার একটু সাহচর্য আশা করে। দাম্পত্য জীবন শান্তিপূর্ণ থাকবে।

কর্কট – স্বাস্থ্য ভালো যাবে না। ক্ষণিকের আবেগে তাড়াহুড়ো করে কোন সিদ্ধান্ত নেবেন না। এতে আপনার ক্ষতি অনিবার্য। সঠিক বিবেচনা করে সঠিক বিনিয়োগ করলে আর্থিক উন্নতি বৃদ্ধি পাবে। সঙ্গী বা সঙ্গীনির সাথে হঠাৎ বিবাদে জড়িয়ে পরতে পারেন। নিজে থেকেই মানিয়ে নিন। তাতে উভয়েরই লাভ। পারিবারিক অশান্তি বজায় থাকবে।

সিংহ – স্বাস্থ্যের উন্নতি ঘটবে। হঠাৎ করে আটকে যাওয়া কাজ নতুন করে শুরু হতে পারে। আর্থিক লেনদেন জন্য আজকের দিনটি খুবই ভালো। নতুন জায়গা থেকে কাজের খবর পেতে পারেন। ভ্রমণের যোগ আছে। বন্ধুদের দ্বারা সাহায্য পেতে পারেন। বিশেষ করে সহকর্মীদের দ্বারা। প্রেমের জন্য দিনটি দারুণ! সারাদিন মেজাজ বিগড়ে থাকলেও রাতের দিকে স্ত্রীর কাছ থেকে ভাল ব্যবহার পাবেন।

কন্যা – অস্থি সন্ধির যন্ত্রনা আপনাকে কাবু করবে। পিতা মাতার প্রতি যত্নবান হোন। চাকুরিজীবীদের নতুন কর্মের যোগ রয়েছে। শিল্প কর্মের সাথে নিযুক্ত ব্যক্তিরা বিবেচনা করে নতুন কাজে যোগ দিন। প্রেমের চেষ্টা করে অযথা সময় নষ্ট করে লাভ নেই। ওটার এখনও সময় আসে নি। দূর ভ্রমনের যোগ আছে। স্ত্রীর পরামর্শ আপনার উপকারে লাগতে পারে।

তুলা – স্বাস্থ্য ঠিকঠাকই যাবে। আজকের দিনটি আপনার জন্য অনুকূল থাকবে। বিদ্যার্থীদের জন্য আজ শুভ দিন। জীবন সঙ্গী বা সঙ্গিনীর সাথে ভুল বোঝাবুঝি হতে পারে। নতুন কোন কাজে হাত দেওয়ার জন্য শুভ। কর্মক্ষেত্রে পদন্নোতির সম্ভাবনা আছে। নিশ্চিন্তে থাকুন, পরিবার আপনার সাথেই আছে।

বৃশ্চিক – স্বাস্থ্য নিয়ে চিন্তার কিছু নেই। বন্ধুদের সাথে বেশ ভালো সময় কাটবে। আর্থিক সমস্যার মুখোমুখি হতে পারেন। নতুন কারো সাথে যোগাযোগ হবে। সে আপনার বিপদের কারন হতে পারে। আজ ব্যবসায়ী ও চাকুরি জীবিদের জন্য শুভ। আজ প্রেম করতে গিয়ে অযথা হয়রানির শিকার হতে পারেন।

ধনু – স্নায়ুরোগের প্রকোপ বাড়বে। মানসিক অবসাদে ভুগতে পারেন। টাকাপয়সা প্রত্যাশামাফিক আয় হবে না। আপনার ভালবাসা আজ বিফলে যাবে না। সন্তানের প্রতি যত্নবান হোন। নতুন কোন কাজে এগোনোর আগে একটু ভেবে নিন। বিবাহিত জীবনে আজ আপনার দারুন কিছু প্রাপ্তি হতে পারে।

মকর – চোখের সমস্যায় ভুগতে পারেন। পেটের সমস্যাও ভোগাবে। বুঝে বিনিয়োগ করুন। নচেৎ লোকসানের ঝুঁকি আছে। দূরে ভ্রমণের যোগ রয়েছে। হঠাৎ করে ভালো খবর পেতে পারেন সঙ্গে কিছু প্রাপ্তি যোগ আছে। আপনার ভালোবাসার মানুষটি আজ আপনাকে আনন্দে ভরিয়ে দেবে। পরিবারের সৎ পরামর্শ আপনাকে এগিয়ে নিয়ে যাবে। স্ত্রীই আপনার পরম বন্ধু।

কুম্ভ – স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা না করাই ভাল। হঠাৎ কিছু অর্থ প্রাপ্তি হতে পারে। কঠোর পরিশ্রমের মাধ্যমে উন্নতির যোগ রয়েছে। পরিবারের মধ্যে থেকেই আপনি কাঙ্খিত আনন্দ খুঁজে পাবেন। চাকুরিজীবীরা তাদের সহকর্মীদের দ্বারা উপকৃত হবেন। পদোন্নতির সম্ভাবনা আছে। ভালবাসায় আঘাত পাবেন। স্ত্রীকে সবকিছু খুলে বলুন, নচেৎ বিপদ আছে।

মীন – স্বাস্থ্যের জায়গা একদম ঠিকঠাক নেই। কর্মক্ষেত্রটি সমস্যা সঙ্কুল। প্রেমে সাফল্য পাবেন। দাম্পত্য জীবন শান্তিপূর্ণ। অপ্রত্যাশিত কিছু ঘটনা ঘটতে পারে। বিকেলের পর শুভ।

।। সমস‍্যা যত, অমল আলো তত।।
– জীবনটা আপনার। তাকে ঘষেমেজে তৈরি করার দায়িত্ব আপনার। একমাত্র সামুদ্রিক জ্যোতিষশাস্ত্র আগাম পূর্বাভাষ দিয়ে আপনাকে দিশা দেখাতে পারে। অর্থাৎ সামুদ্রিক জ্যোতিষশাস্ত্র হলো সঠিক পথের দিশারি। মনে রাখবেন, সেরার সেরা কিন্তু সামুদ্রিক জ‍্যোতিষীরা।
– দেব সমুদ্র
(সামুদ্রিক জ্যোতিষী ও বাস্তুবিদ)
চেম্বার: কলকাতা, দিল্লি, দুর্গাপুর, হুগলী ll

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here