পরীক্ষার্থীকে স্কুলে পৌঁছাতে গিয়ে মোটরবাইক দুর্ঘটনায় আরোহীর মৃত্যু, ছাত্র আহত

0
28

নিজস্ব প্রতিনিধি, মালদা : পাড়ার এক উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীকে পরীক্ষা সেন্টারে পৌঁছাতে গিয়ে মোটরবাইক দুর্ঘটনায় মৃত্যু হল এক বাইক আরোহীর। ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার সকালে মালদা মানিকচক রাজ্য সড়কের মাদিয়া এলাকায়। আহত হয় উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীও।

জানা গিয়েছে, রাজা মন্ডল নামে উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীকে বাইকে বসিয়ে পরীক্ষা কেন্দ্রে নিয়ে যাচ্ছিল আদিত্য মন্ডল। এমন সময় একটি লরি পেছন থেকে ধাক্কা মারে বলে অভিযোগ। রাস্তার উপর লুটিয়ে পড়ে দুজনেই।

এরপর তাদের উদ্ধার করে প্রথমে মিল্কি গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে থেকে আদিত্যকে স্থানান্তর করা হয় মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে। সেখানে নিয়ে আসলে চিকিৎসকরা আদিত্য মন্ডলকে(২২) মৃত বলে ঘোষণা করেন।

অন্যদিকে উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী প্রাথমিক  চিকিৎসার  পর পরীক্ষা কেন্দ্রে পাঠানো হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ও আহতদের বাড়ি ইংরেজবাজার থানার নিয়ামতপুর কৃষ্ণনগর এলাকায়।

আহত ছাত্র নঘড়িয়া হাই স্কুলে পড়াশোনা করে। উচ্চমাধ্যমিকের সিট পড়েছে শোভানগর হাই স্কুলে। সেখানে যাওয়ার পথেই ঘটে দুর্ঘটনাটি। ঘাতক গাড়িটিকে আটক করেছে পুলিশ। তারা ঘটনা তদন্ত শুরু করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here