পিকনিকে অশ্লীল আচারন করায় ধারালো অস্ত্রের কোপ

0
38

অর্ণব মৈত্রঃ ১ লা জানুয়ারি উপলক্ষে মঙ্গলবার সকাল থেকেই টাকি ইছামতির তীরে বাইরে থেকে এসে ভিড় জমায় পিকনিকের জন্য। পিকনিক করতে এসে ইছামতির পাড়ে খেলাধূলোর পাশাপাশি চলে দেদার মদ্য পান।

মদ খেয়ে উন্মত্ত অবস্থায় পার্শ্ববর্তী ইটভাটার দিকে কিছু যুবককে ইট ছুড়তে দেখতে পান ওই ভাটারই ঠিকাদার আয়ুব গাজী। তাই দেখে ওই যুবকদের নিষেধ তিনি। তথনই টাকির বাসিন্দা ওই ইটভাটার ঠিকাদার আয়ুব গাজী সঙ্গে বচসা শুরু হয় ওই যুবকদের।

তখনই তাকে বেধড়ক মারধর করেন উন্মত্ত যুবকরা। গুরুতর জখম অবস্থায় অয়ুব গাজীকে ভর্তি করা হয় টাকী গ্রামীণ হাসপাতালে। খবর পেয়ে আয়ুবের দুই ভাই এমনআলী ও পিয়ারআলী যান ঘটনাস্থলে। বিষয়টি নিয়ে ওই যুবকদের সঙ্গে কথা বলতে গেলে তাদের উপর কাঠ ও বটি নিয়ে হামলা চালায় উন্মত্ত যুবকরা।

মাথায় ও মুখে, নাকে এলোপাতাড়ি বটি দিয়ে কোপায় ইমন ও পিয়ারকে। যুবকদের এলোপাতাড়ি কোপে গুরুতর জখম হন এমন আলী ও পিয়ার আলী। জখম অবস্থায় তাদের আনা হয় বসিরহাট জেলা হাসপাতালে।

হামলাকারীরা সকলেই হাসনাবাদের বাসিন্দা বলে জানা যায় আক্রান্তদের পরিবারের পক্ষ থেকে। ঘটনার বিষয়ে জানিয়ে হাসনাবাদ থানায় অভিযোগ দায়ের করেন আক্রান্তদের পরিবারের লোকেরা। ঘটনার তদন্ত শুরু করেছে হাসনাবাদ থানার পুলিশ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here