এক ব্যক্তির ছুরিবিদ্ধ হওয়ার ঘটনায় দক্ষিণদিনাজপুরে উত্তেজনা

0
44

বালুরঘাটঃ সাত সকালে এক ব্যক্তিকে ছুড়ি মারার ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল দক্ষিণ দিনাজপুর ১০নং অমৃতখন্ড গ্রাম পঞ্চায়েতের কামারপাড়া বাজার চত্বর।

 

স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গেছে সোমবার সকাল সাড়ে দশটা নাগাদ বাদামাইল এলাকার বাসিন্দা প্রভাত মহন্তকে ছুড়ি দিয়ে আঘাত করে বলরাম মহন্ত নামের এক ব্যক্তি। স্থানীয় সূত্রে এও জানা গেছে যে বাদামাইল এলাকার পন্ডিতপুর-এর বাসিন্দা বলরাম মহন্ত-র লটারির দোকান রয়েছে কামারপাড়া এলাকায়। প্রত্যক্ষদর্শীদের বক্তব্য অনুযায়ী এদিন লটারি ব্যবসায়ী বলরাম মহন্ত হঠাৎ ছুড়ি দিয়ে আঘাত করে প্রভাত মহন্তকে। এরপর ঘটনায় অভিযুক্ত বলরাম মহন্ত ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয় বাসিন্দারা তার পিছনে ছুটে তাকে ধরে ফেলে এবং কামারপাড়া হাটের কাছাড়ী ঘরে তাকে আটকে রাখে।

 

এরপর ঘটনার খবর পেয়ে বালুরঘাট থানার পুলিশ ঘটনাস্থলে পৌছায় এবং অভিযুক্ত বলরাম মহন্তকে আটক করে বালুরঘাট থানায় নিয়ে আসে। অপরদিকে স্থানীয় বাসিন্দারা প্রভাত মহন্তকে ছুড়িকাহত অবস্থায় বালুরঘাটে দক্ষিণ দিনাজপুর জেলা হাসপাতালে ভর্ত্তি করে। ছুড়ি মারার কারন জানা না গেলেও জানা গেছে ধৃত বলরাম মহন্ত-র সঙ্গে ছুড়িকাহত প্রভাত মহন্ত-র পূর্বে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বালুরঘাট থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here