বেঙ্গল ওয়াচ নিউজ ডেস্ক: সাধারণভাবে দেখা যায় বামেদের মতো বিজেপি যথেষ্ট শৃঙ্খলাবদ্ধ ও কর্মী নির্ভর দল। কিন্তু বাগদা উপনির্বাচনের প্রার্থী বাছাই নিয়ে সংকট তৈরী হয়েছে এলাকার বিজেপি কর্মীদের মধ্যে।

বাগদা উপনির্বাচনে বিজেপি প্রার্থী হিসাবে বিনয় বিশ্বাসের নাম ঘোষণার পর থেকেই কার্যত দলের অন্দরে ক্ষোভ তৈরি হয়। একাংশ বিজেপি-র বিক্ষুব্ধরা কর্মীরা পথে নামেন। এরপর তাঁরা নির্দল প্রার্থী হিসেবে সত্যজিৎ মজুমদারের নাম ঘোষণা করেন। উল্লেখ্য, সোমবার বিনয় বিশ্বাসের নাম ঘোষণা করা হয়। বিক্ষুব্ধ বিজেপি কর্মীদের বক্তব্য, তাঁরা হেলেঞ্চা বাজারে বহিরাগত প্রার্থী চান না। প্রার্থী পরিবর্তন করবার জন্য ২৪ ঘণ্টা সময়ও দেন তাঁরা। সেই মতোই হেলেঞ্চাতে একটি লজে বিজেপির বিক্ষুব্ধরা একটি বৈঠক করে। সেই বৈঠক থেকে সিদ্ধান্ত নেওয়া হয় সত্যজিৎ মজুমদারকে প্রার্থী করা হবে।

পেশায় শিক্ষক সত্যজিৎ বাবু এলাকায় খুবই পরিচিত। তিনি দীর্ঘদিন ধরেই দলের সঙ্গে আছেন। জানা যাচ্ছে,তিনি ইতিমধ্য প্রচার শুরু করেছেন । সত্যজিৎ মজুমদার জানিয়েছেন, “আমি আরএসএস-এর তৃতীয় বর্ষ সম্পন্ন করেছি আমরাই বিজেপির পুরনো কর্মী। এই বৈঠকে সকলে মিলে আমাকে নির্দল প্রার্থী হিসেবে নাম ঘোষণা করেছে। আমি নির্দল প্রার্থী হিসেবে বাগদাতে লড়াই করব।”এখন দেখার এই সমস্যাকে রাজ্য কমিটি কিভাবে সমাধান করেন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *