বেঙ্গল ওয়াচ নিউজ ডেস্ক:: বাংলায় এটা হচ্ছেটা কী? সম্পূর্ণ আরাজক পরিস্থিতি। আর জি কর ঘটনার পরে ইতিমধ্যে ঘটে গেছে বেশ কয়েকটি ধর্ষনের ঘটনা। শুক্রবার রাতে জয় নগরের পরে শনিবার পটাশপুরে।

 

ঘটনার পর অভিযুক্তকে ঘেরাও করে মারধর করা হয়। পুলিশ এলে পুলিশকে ঘিরেও বিক্ষোভ দেখান স্থানীয়রা। ঘটনাস্থল পটাশপুর থানার ভুবন মঙ্গলপুর এলাকা।

জানা গিয়েছে, আহত মহিলার তমলুকের এক নার্সিংহোমে রবিবার ভোররাতে মৃত্যু হয়। ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে গ্রামবাসীরা গনপিটুনি দিয়েছেন। ঘটনাস্থলে পুলিশ আসায় গ্রামবাসীরা পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখায়। উত্তাল পটাশপুর।

উত্তপ্ত পটাশপুরের ভুবন মঙ্গলপুর গ্রাম। পুলিশ আহত ব্যক্তিকে উদ্ধার করতে এলে স্থানীয় মানুষ পুলিশকে বিক্ষোভ দেখান। জানা গিয়েছে, নির্যাতিতা ভগবানপুর বিধানসভা এলাকার বাসিন্দা। কর্মসূত্রে বাইরে থাকেন তাঁর স্বামী। প্রতিবেশীরা জানিয়েছেন, গ্রামেরই এক ব্যক্তি বাড়ি থেকে জোর করে তুলে নিয়ে যান ওই গৃহবধূকে। ওই গৃহবধূকে ধর্ষণ করা হয়। বিষয়টি যাতে ফাঁস না হয়ে যায়, ওই গৃহবধূ যাতে কাউকে কিছু না বলতে পারেন, তার জন্য ধর্ষণের পর গৃহবধূর মুখে কীটনাশক ঢেলে দেওয়া হয় বলে অভিযোগ। রবিবার তার মৃত্যু হয়। বিষয়টি সামনে আসতেই এলাকায় জনরোষ ছড়িয়ে পড়ে। উত্তেজিত জনতা অভিযুক্ত ব্যক্তিকে বাড়ি থেকে বের করে এনে গণধোলাই দেয়। পুলিশ কোনোভাবে তাকে উদ্ধার করে নিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *