বেঙ্গল ওয়াচ নিউজ ডেস্ক: ভাঙড় আছে ভাঙড়ে। ভাঙড় মানেই যেন শুধুই অশান্তি, রক্ত, বোমা আর গুলি। একদিকে আরাবুল ইসলাম ও অন্যদিকে

 

শওকত মোল্লা। লড়াই চলেছে বহু বছর ধরে। রবিবার পাঁচ বিধায়ক এক সাংসদ নিয়ে ভাঙড়ের বিজয়গঞ্জ বাজারে কর্মীসভা করে শওকাত। সেখানেই বক্তব্য রাখতে গিয়ে শওকাত মোল্লা বিরোধীদের এভাবেই আক্রমণ করেন সায়নী। প্রসঙ্গত, ক’দিন ধরে ভাঙড়ে শওকাত ও আরাবুল গোষ্ঠীর মধ্যে প্রকাশ্যে এসছে তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্ব। জেল মুক্তির পর সরাসরি শওকাত মোল্লাকে হার্মাদ বলে কটাক্ষ করেছেন আরাবুল ইসলাম। তারপরেই শওকাত মোল্লার ডাকে এদিনের এই সভা। সেখান থেকে উপস্থিত বিধায়ক ও সাংসদের একের পর এক আরাবুল গোষ্ঠীর উদ্দেশ্যে হুঁশিয়ারি দিতে দেখা যায়। মিটিং থেকেই আরাবুল বিরোধী শ্লোগান ওঠে।

ওই অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল সাংসদ সায়নী ঘোষের বক্তব্য। তিনি স্পষ্ট করেই বলেন, দলের মধ্যে থেকে যারা দলকে ছুরি মারছে তাদের বরদাস্ত করা হবে না। সায়নী বলেন, “নির্বাচনের সময় যাঁরা দলের পিঠে ছুরি মেরেছে তাঁদের শনাক্ত করুন। আইএসএফ পরে, বিজেপি পরে, সিপিএম পরে। আগে তৃণমূলের মধ্যে যাঁরা করেছে তাঁদের শনাক্ত করুন। তাঁদের আগে বের করুন। গদ্দার হটাও, ভাঙড় বাঁচাও।” প্রসঙ্গত, বিগত কয়েকদিন ধরেই শওকত-আরাবুল দ্বন্দ্বে তপ্ত ভাঙড়। সরাসরি তোপ দেগেছেন আরবুল। তিনি বলেন, শওকতের জন্যই এলাকায় উত্তেজনা। সমস্ত গন্ডগোলের মূলে ওই শওকত মোল্লা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *