আজকের রাশিফল

0
79

আজকের রাশিফল: ২৫ নভেম্বর ২০১৮, রবিবার।। লিখছেন, সামুদ্রিক জ্যোতিষী ও বাস্তুবিদ – শ্রী দেবসমুদ্র

মেষ : দিনটি শুভ।বকেয়া অর্থ আদায় হতে পারে। খুচরা ও পাইকারি বাণিজ্যে ভালো রোজগার হবে। খাদ্য ও পানিয়ের ব্যবসায় আশানুরূপ আয় হতে পারে। সঞ্চয়ের সুযোগ পাবেন। কোনও বন্ধুর সাহায্য আশা করা যায়।
বৃষ : দিনটি শুভ।কর্মে অগ্রগতি হবে। মানসিক অস্থিরতা কমবে। যে কাজে হাত দেবেন তাতেই সফলতা পাবেন। শরীর স্বাস্থ্য ভালো থাকবে। ব্যবসায়ীক কাজে কোনও সুখবর পেতে পারেন। সাংসারিক সুখ শান্তি বৃদ্ধি পাবে।

মিথুন : দিনটি মিশ্র। ভ্রমণের যোগ দিয়েই দিনটি শুরু হতে পারে। রোজগার বৃদ্ধি না পেলেও খরচ তুলনামূলক কমাতে পারবেন। বৈদেশিক বাণিজ্য শুভ। ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে।

কর্কট : দিনটি শুভ । কোনও অসাধ্য সাধন করতে পারেন আজ। বাণিজ্যে বন্ধু বা শুভাকাঙ্খীর সাহায্য পাবেন। ব্যবসায়ীক আয় রোজগার বৃদ্ধি পাবে। বেসরকারি চাকুরিজীবীদের জন্য দিনটি ভালো। ঠিকাদারী ব্যবসায় কোনও প্রভাবশালী বেক্তির সাহায্য পেতে পারেন।

সিংহ : দিনটি সম্ভাবনাময়। কর্মক্ষেত্রে পরিবর্তন হতে পারে। শিক্ষক ও গবেষকদের দিনটি ভালো যাবে। অপ্রত্যাশিত রোজগারের যোগ আছে।

কন্যা: দিনটি উন্নতির। শিক্ষা সংক্রান্ত বিষয়ে আশানুরূপ অগ্রগতি হবে। আর্থিক অনিশ্চয়তা কাটিয়ে উঠতে পারবেন। গবেষণামূলক কাজে অগ্রগতি আশা করা যায়। জীবিকার জন্য বিদেশ যাত্রার যোগ।

তুলা: দিনটি মিশ্র যাবে। ঋণ সংক্রান্ত জটিলতায় ভুগতে পারেন। ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের দুর্ঘটনাজনিত লোকসান হতে পারে। বকেয়া টাকা আদায়ের সম্ভাবনা। যানবাহন চালনার সময়ে সতর্ক হতে হবে।

বৃশ্চিক: দিনটি ভালো। ব্যবসায়ীক কাজে দূরে কোথাও যেতে পারেন। শিক্ষা সংক্রান্ত বাণিজ্যে ভালো রোজগারের যোগ। অংশীদারি বাণিজ্যে ভালো রোজগার হবে।দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে।

ধনু: দিনটি অশান্তির। ঝামেলার। কর্মস্থলে বাধা-বিপত্তি হতে পারে। ব্যবসায়ীরা প্রতারিত হতে পারেন। গার্মেন্টস কর্মীরা কোনও নতুন কর্মস্থলে যোগ দিলে ভালো করবেন। গোপন কোনও সম্পর্কের কারণে অর্থ ব্যয় ও সমস্যা হবে।

মকর: দিনটি সম্ভাবনাময়। সৃজনশীল পেশাজীবীদের আয় বাড়তে পারে। কাছে পিঠের ভ্রমণ যোগ আছে।শিল্পী ও কলাকুশলীদের রোজগার বৃদ্ধি পাবে। অভিনয় শিল্পী ও মিডিয়া ব্যক্তিত্বদের কাজের ব্যস্ততা চলে আসবে। রোমান্টিক বিষয়ে অগ্রগতি হবার যোগ।

কুম্ভ: দিনটি শুভ। পারিবারিক ক্ষেত্রে প্রত্যাশা পূরণ হতে পারে। যানবাহন ক্রয় করতে পারেন। বৈদেশিক কাজে কোনও বন্ধুর সাহায্য পেয়ে যাবেন। ভূমি, ফ্লাট বা স্থাবর সম্পত্তি ক্রয়-বিক্রয় সংক্রান্ত আলোচনায় অগ্রগতি।

মীন দিনটি সম্ভাবনাময়। বিদেশ থেকে কোনও ভালো খবর পেতে পারেন। মুদ্রণ ব্যবসায়ী ও প্রকাশকদের কাজের ব্যস্ততা বৃদ্ধি পাবে। শরীর থাকবে মধ্যম। সংসারে চাপা অশান্তির যোগ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here