দিনহাটা: তৃণমূল যুব কংগ্রেসের এক কর্মীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে

0
43

দিনহাটা: তৃণমূল যুব কংগ্রেসের এক কর্মীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে দিনহাটা 2 নম্বর ব্লকের নয়ার হাট বাজার এলাকায় এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয় ।

আহত ওই তৃণমূল যুব কংগ্রেস কর্মীর নাম ফলিজার রহমান বলে জানা গেছে। তৃণমূল যুব কংগ্রেস নেতা অর্জুন চক্রবর্তী অভিযোগ করে বলেন, এদিন নয়ারহাট বাজারের ফলিজার রহমানকে একা পেয়ে তৃণমূল কংগ্রেসের দিনহাটা 2 নম্বর ব্লক সভাপতির মীর হুমায়ুন কবিরের নেতৃত্বে কিছু তৃণমূল কংগ্রেস কর্মী তার ওপর অতর্কিতে হামলা চালায়।

ওই তৃণমূল যুব কংগ্রেস কর্মী ফলীজার রহমানের মাথায় ভোজালি দিয়ে কোপানোর পাশাপাশি তার দুটি পায়ে ভোজালি দিয়ে কোপানো হয় বলে তার অভিযোগ। পাশাপাশি তিনি আরো বলেন, তাকে বেধড়ক মারধর করে রেললাইনের ধারে তাকে ফেলে রেখে দিয়ে যায় ।

এমনকি সেখানে কোনরকমে প্রশাসন ও অ্যাম্বুলেন্স কিছু যেতে যেতে না পারে এইজন্য এলাকায় বোমাবাজি করতে করতে তারা সেখান থেকে পালিয়ে যায় বলে তিনি জানান। এদিকে এই ঘটনার খবর পেয়েই দিনহাটা মহকুমা হাসপাতালে ছুটে আসেন দিনহাটার বিধায়ক উদয়ন গুহ।

তিনি গোটা বিষয়টি খতিয়ে দেখেন। তিনি বলেন, পুলিশকে বলা হয়েছে পুলিশ বিষয়টি দেখছে।এদিকে ওই তৃণমূল যুব কংগ্রেস কর্মী কে চিকিৎসার জন্য প্রথমে দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে আসা হলেও পরবর্তীতে তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কোচবিহার এম জে এন হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

এদিকে এই ঘটনাকে ঘিরে দিনহাটায় ফের তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের মধ্য দিয়ে দিনের নতুন করে আবার উত্তপ্ত হওয়ার আশঙ্কা করছেন সকলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here