শেষ দফার ভোটের আগের রাতেই মদপান করে ছাদ থেকে পড়ে গেলো এক জওয়ান

0
14

নিউজ ডেস্ক : লোকসভা নির্বাচনের সপ্তম শেষ দফার ভোট রবিবার সকালে । তাই কেন্দ্রে রাজ্যের একাধিক জায়গাতে ইতিমধ্যে পৌঁছে গিয়েছে কেন্দ্রীয় বাহিনী। শুধু তাই নয় এলাকায় এলাকায় শুরু হয়ে গিয়েছে টহলদারি ও এরিয়া ডমিনেশনের কাজ।

মানুষের মধ্যে যে হিংসা ও বিভেদ তৈরি হয়েছে সেটা রুখতেই এবার প্রত্যেক দফা ভোটেই প্রতিটি কেন্দ্র আধাসেনায় ছত্রছায়ায় মুড়ে দিয়েছে নির্বাচন কমিশন। তার অন্যথা হচ্ছে না এই শেষ দফাতেও। তবে এই সব কিছুরই মাঝে মদ্যপান করে অঘটন ঘটিয়ে ফেললেন এক কেন্দ্রীয় বাহিনীর জওয়ান। মদ খেয়ে সে বেসামাল হয়ে স্কুলের ছাদ থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হন।

সূত্রের খবর অনুযায়ী জানা যায় ওই জওয়ানের নাম তাজু মার্ক। এই ঘটনাটি ঘটে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে। বৃহস্পতিবার বারুইপুরের দক্ষিণ দুর্গাপুর তিলোত্তমা বালিকা বিদ্যালয়ে পৌঁছয় কেন্দ্রীয় বাহিনীর একটি দল। রাতে স্কুলের ছাদে বসে মদের ‘আসর’।

সেখানেই আরো কর্মীদের সাথে মদ খেতে খেতে হঠাৎ, নিজের হুশ হারিয়ে ছাদের কার্নিশ থেকে পড়ে যায় সে। ইতিমধ্যে তাকে কলকাতা মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। তবে তার আঘাত গুরুতর বলে জানা যায় হসপিটালের ডাক্তারের থেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here