এবারের মাধ্যমিকে রাজ্যের মধ্যে তৃতীয় শান্তিপুর মিউনিসিপ্যাল উচ্চ বিদ্যালয়ের ছাত্র ব্রতীন মন্ডল

0
18

সূর্য চট্টোপাধ্যায়, নদীয়া : ২০১৯ শের মাধ্যমিকের ফল প্রকাশ হয়েছে আজ। এবারেও মাধ্যমিকে জেলার দাপট অব্যাহত। এবারে সারা রাজ্যের মধ্যে তৃতীয় হয়েছে নদীয়ার শান্তিপুর মিউনিসিপ্যাল উচ্চ বিদ্যালয়ের ছাত্র ব্রতীন মন্ডল। তাঁর প্রাপ্ত নম্বর ৬৮৯। এই নিয়ে শান্তিপুর মিউনিসিপ্যাল উচ্চ বিদ্যালয়ে খুশির হাওয়া।

বিভিন্ন ইলেক্ট্রনিক চ্যানেল ব্রতীনের ইন্টারভিউ নিচ্ছে এবং বিভিন্ন সংগঠন তাঁকে শুভেচ্ছা জানাচ্ছে, সব মিলিয়ে ব্রতীনের বাড়ীতে এবং স্কুলে একটা উৎসবের মেজাজ। ব্রতীন মন্ডলের বাবা বিপ্লব মন্ডল এবং মা বিজলী খাঁ দুজনই পদার্থবিদ্যার শিক্ষক শিক্ষিকা।

শান্তিপুরের ৫ নম্বর রামনগর মিস্ত্রি পাড়া লেনে যৌথ পরিবারেই তাঁর বেড়ে ওঠা। শান্তিপুর মিউনিসিপ্যাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ডঃ কিংশুক চক্রবর্তী জানান যে- ব্রতীন ভীষণই ভালো ছেলে, পড়াশোনা ছাড়াও খেলাধুলা, গল্পের বই পড়া, প্রতিদিন খবরের কাগজ পড়া ইত্যাদি তাঁর নেশা। নিয়মিত ব্রতীন ৫-৬ ঘন্টা পড়াশোনা করতো কিন্তু পরবর্তীতে সেটা ১০-১২ ঘন্টায় নিয়ে যায় ব্রতীন।রাজ্যের প্রথম সৌগত দাসের থেকে মাত্র ৫ নম্বর কম পেয়েছে ব্রতীন। সৌগত দাসের প্রাপ্ত নম্বর ৬৯৪ । সব মিলিয়ে আগামী দিনে ব্রতীন যেন আরো উন্নতি করে সেই আশাতেই শান্তিপুরবাসী থেকে রাজ্যবাসীও। আমরাও তাঁর আগামীদিনে সাফল্য কামনা করি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here