মুখ্যমন্ত্রী বললেন সাহস থাকা ভালো, তবে দুঃসাহস নয়

0
13

নিউজ ডেস্ক : বিজেপির একাধিক নেতা অবৈধভাবে নির্বাচন কমিশনকে দিয়ে যেভাবে পুলিশের অনুমতি নিয়ে নিচ্ছে সেরা আশ্চর্য বিষয়। কিন্তু কলেজস্ট্রিট চত্বরের রাস্তায় যে পরিমাণ কাটআউট দেখলাম, আমাদের তৃণমূলের মিটিং-এ এত এত কাটআউট লাগানোর কোনোরকম অনুমতি দেয়নি কমিশন। এই ধরণের নোংরা ব্যতিক্রম কেন হচ্ছে, আমি জানি না।

তবে আজকের এই ঘটনায় আমরা এর উচ্চপর্যায়ের তদন্ত করব। সেইখানে কাদের কাদের নাম থাকবে, তা পরে বলে দেওয়া হবে। এই ঘটনার তীব্র নিন্দা করবার আমার কাছে ভাষা নেই। বাংলার মানুষ হয়ে আমরা কেউ ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরকে সম্মান দিতে পারি না । আমি লজ্জিত, ক্ষমাপ্রার্থী সকলের কাছে। বিদ্যাসাগর কলেজ গিয়ে আজ রাতে এই মন্তব্য করলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আজ বেহালায় নির্বাচনী জনসভা সেরে বিদ্যাসাগর কলেজে যান খবর পেয়ে মমতা বন্দ্যোপাধ্যায়। ঘটনাস্থল ঘুরে দেখেন মুখ্যমন্ত্রী। এবং সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিজেপি কে আক্রমণ করে বলেন, “এরা দেশের নেতা ? যারা কিনা মনীষীদের কেই সম্মানই দিতে জানেন না।

কলকাতা বিশ্ববিদ্যালয়কে আঘাত করা হয়েছে। এটা কোন জায়গায় যাচ্ছে ? সাহস থাকা ভালো, দুঃসাহস থাকা ভালো নয়। বিজেপির এটা জানা উচিত। নিজের বুঝতে পারছে যে, ক্ষমতা থেকে সরে যাবে তাই বলে যা ইচ্ছা করছে। এরা অবশ্যই জবাব পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here