রক্তদান শিবিরে মাধ্যমে শুরু হল দাঁইহাটের সেবা সংঘের দুদিনের বাৎসরিক সাংস্কৃতিক অনুষ্ঠান ও বর্ষবরণ উৎসব

0
10

গৌরনাথ চক্রবর্ত্তী,কাটোয়াঃ পূর্ব-বর্ধমানের দাঁইহাট পৌরসভার পাতাইহাটের সেবা সংঘের পরিচালনায় প্রতি বছরের ন্যায় এবারও ৩০ ডিসেম্বর ও ৩১ ডিসেম্বর দুদিনের বাৎসরিক সাংস্কৃতিক অনুষ্ঠান ও বর্ষবরণ উৎসব শুরু হল সেবা সংঘের সন্নিকটে ক্রীড়া প্রাঙ্গনে।

সকাল ৮টায় পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা হয়।এরপর রক্তদান শিবির অনুষ্ঠিত হয়।সেবা সংঘের পক্ষ থেকে জানা যায়,৩ জন মহিলা সহ ৩০জন স্বেচ্ছায় রক্তদান করেছেন।বিনামূল্যে স্বাস্থ্য শিবিরও অনুষ্ঠিত হচ্ছে।

বিভিন্ন সাংস্কৃতিক প্রতিযোগিতাও রয়েছে।সংগীত, নৃত্য, আবৃত্তি, প্রশ্নোত্তর পর্ব,বসে আঁকো প্রতিযোগিতা, যেমন খুশী তেমন সাজো সহ প্রভৃতি অনুষ্ঠান। ৩১ ডিসেম্বর পুরস্কার বিতরণী ও দুঃস্থ ব্যক্তিদের বস্ত্রদান ও রয়েছে।রাত্রিতে চন্দননগরের থেকে আগত আলোকজ্জ্বল আতসবাজির প্রদর্শনী রয়েছে।

৩১ ডিসেম্বর বেলা ২টা৩০মিনিটে পুরস্কার বিতরণী ও গুণীজনদের সংবর্ধনা সহ নানাবিধ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ, বর্ধমান পূর্বের সাংসদ সুনীল মণ্ডল, কাটোয়ার বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়, পূর্ব-বর্ধমান জেলার সহ সভাধিপতি দেবু টুডু,কাটোয়া ২নং সমষ্টি উন্নয়ন আধিকারিক শমীক পাণিগ্রাহী,কাটোয়ার এস ডি পি ও ত্রিদিব সরকার,দাঁইহাট পুরসভার পুরপ্রধান শিশির কুমার মণ্ডল,বিশিষ্ট সমাজসেবী অমরচাঁদ কুণ্ডু,বিশিষ্ট সমাজসেবী ননিগোপাল কুণ্ডু ও বিশিষ্ট সমাজসেবী তপন পোড়েল সহ প্রমুখ।দাঁইহাট শহরের মানুষ সেবা সংঘের এধরনের উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here