কাটোয়া মহকুমা ফুটবল লীগের প্রথম খেলায় জয়ী সিধু কানু মার্শাল ক্লাব

0
51

গৌরনাথ চক্রবর্ত্তী,কাটোয়াঃ কাটোয়া মহকুমা ক্রীড়া সংস্থার পরিচালনায় সোমবার থেকে শুরু হল কাটোয়া মহকুমা ফুটবল লীগ।প্রথম দিনের খেলায় মুখোমুখি হয় শ্রীখণ্ড সিধু কানু মার্শাল ক্লাব ও বালুটিয়া শ্রীদুর্গা পাঠাগার।

কাটোয়া পৌরসভার মাঠে আয়োজিত খেলায় সিধু কানু মার্শাল ক্লাব ২-১গোলে বালুটিয়া শ্রীদুর্গা পাঠাগারকে পরাজিত করে।এবারে মোট দশটি দল মহকুমা ফুটবল লীগে অংশগ্রহণ করছে বলে জানা যায়।দুটি গ্রুপে বিভক্ত করা হয়েছে।গ্রুপ -এ তে রয়েছে পলাশী সংগ্রামী সংঘ,দাঁইহাট ফুটবল একাডেমি, ওয়াই. এম.সি,আদর্শপল্লী এ্যাথলেটিক ক্লাব,এস.টি.স্পোর্টিং ক্লাব।

গ্রুপ -বি তে রয়েছে বালুটিয়া শ্রীদুর্গা পাঠাগার, শ্রীখণ্ড সিধু কানু মার্শাল ক্লাব, ষ্টার ক্যাপ,শিবলুন ভাতৃসংঘ ও নেতাজী সুভাষ ক্রীড়া একাডেমি।
কাটোয়া মহকুমা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রনজিৎ চ্যাটার্জ্জী জানান,আগামী ৪ঠা ডিসেম্বর ও ৫ই ডিসেম্বর প্রথম ও দ্বিতীয় সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।তিনি আরও জানান,আগামী ৭ই ডিসেম্বর ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।খেলার মাঠে মহকুমা ক্রীড়া সংস্থার সদস্য সহ প্রচুর ক্রীড়ামোদী মানুষ উপস্থিত ছিলেন।ফুটবল খেলাকে ঘিরে যথেষ্ট উন্মাদনা দেখা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here