বদলি হলেন জেলা পুলিশ সুপার

0
44

 

দক্ষিণ দিনাজপুরঃ  লোকসভা নির্বাচনের প্রাক্কালে বদলি হলেন দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশ সুপার প্রসূন ব্যানার্জি। নতুন জেলা পুলিশ সুপার হিসেবে আসছেন শিলিগুড়ি পুলিশ কমিশনারেট -এর ডেপুটি কমিশনার (ট্রাফিক) নগেন্দ্র নাথ ত্রিপাঠি।

অন্যদিকে সি আই ডি স্পেশাল ক্রাইম মালদা বিভাগের ডেভিড ইভান লেপচা-এর জায়গায় বদলি হচ্ছেন দক্ষিণ দিনাজপুরের পুলিশ সুপার প্রসূন ব্যানার্জি।
জানা গিয়েছে, এটি রুটিন ট্রানস্ফার যা রাজ্য পুলিশের পক্ষ থেকে নির্দেশিকা জারি করা হয়। যার মধ্যে দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশ সুপারসহ মোট ৭ জন আইপিএস পুলিস আধিকারিকের বদলি হয়।

২বছর আগে দক্ষিণ দিনাজপুরের পুলিশ সুপার হিসেবে নিযুক্ত ছিলেন প্রসূন ব্যানার্জি। এদিন ফের নির্দেশিকা অনুযায়ী বদলি হলেন তিনি। ইতিমধ্যে একজন সুপরিচিত ও সুদক্ষ প্রশাসকের পাশাপাশি একজন নাট্যকার হিসেবে খ্যাতি অর্জন করেছিলেন জেলাজুড়ে।

তা নিয়ে বিভিন্ন সংবাদ মাধ্যমের শিরোনামে এসেছেন বারবার।পাশাপাশি বিভিন্ন সামাজিক কাজে লীপ্ত ছিলেন। তার হঠাৎ বদলিতে জেলার নাট্যপ্রেমী ও নাট্যকারদের মনে বেদনার সঞ্চার হয়েছে এমন সুদক্ষ নাট্যকার তথা পুলিশ সুপার বদলি হওয়ায় মন খারাপ জেলার একাংশের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here