স্ত্রীর অবৈধ সম্পর্কের জেরেই খুন স্বামী ,অভিযোগ সোনামুখীতে

0
37

 

তারাশঙ্কর গুপ্ত ,বাঁকুড়া:শুক্রবার রাত আটটা সাড়ে আটটা নাগাদ ফোন আসে তার নম্বরে। তড়িঘড়ি বেরিয়ে যায় সে।আর শনিবার সকালেই উদ্ধার হল তার ক্ষত বিক্ষত দেহ।মৃতের নাম শুভেন্দু ঘোষ(২৩)ওরফে রাজু।তার বাবা শিবু ঘোষের অভিযোগ পুত্রবধূর অবৈধ সম্পর্কের জেরেই খুন হতে পারেন তার পুত্র। ঘটনাটি সোনামুখী থানার রাওতোড়া গ্রামের।

শনিবার সোনামুখীর রাওতোড়া গ্রামের শিবু ঘোষ অভিযোগ করেন তার ছেলে শুভেন্দুর বিয়ে হয়েছিল চার বছর আগে। তার একটি পুত্র সন্তান ও আছে। কিন্তু তাদের বৈবাহিক সম্পর্ক ভালো ছিল না। কারন তার পুত্রবধূর অবৈধ সম্পর্ক ছিল রাওতোড়া গ্রামেরই বাবু ঘোষের সঙ্গে। কিছুদিন যাবত তার পুত্রবধূ বাপের বাড়ি গিয়ে আছে। কিন্তু গত শুক্রবার রাতে তার পুত্র শুভেন্দুর ফোনে ফোন আসে। তড়িঘড়ি বেরিয়ে যায় সে। অনেক রাত পর্যন্ত বাড়ি না ফেরায় বাড়ির লোকেরা খুঁজতে বেরোন।কিন্তু কোন খোঁজ মেলেনি। সারা রাত তার ফোন বেজে গেলেও কেউ ধরেনি। সকালে মাঠের ধারে চাষীরা তার ক্ষত বিক্ষত দেহ দেখতে পান।পরে পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে।

মৃতের বাবার অভিযোগের ভিত্তিতে পুলিশ তার স্ত্রী ও শাশুড়িকে আটক করেছে। আগামী কাল তাদের আদালতে তোলা হবে। ঘটনার তদন্ত শুরু করেছে সোনামুখী থানার পুলিশ। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল রাওতোড়া গ্রামে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here