শুভেন্দুদের ফৌজদারি মামলায় ফাঁসানোর আশঙ্কা # মুখ্যমন্ত্রীকে রাজ্যপালের ২ পাতার চিঠি # আপনি আমার চিঠি এবং প্রাক্তন মন্ত্রী শুভেন্দু অধিকারির আশঙ্কা সম্পর্কে যথোপযুক্ত ব্যবস্থা নেবেন

0
39

নিজস্ব সংবাদদাতা # শুভেন্দু অধিকারির পুলিশি আশঙ্কার কথা জানিয়ে বৃহস্পতিবার মুখ্যমন্ত্রীকে ২ পাতার চিঠি দিলেন রাজ্যপাল জগদীপ ধনকড়।

বুধবার রাজ্যপালকে পাঠানো চিঠিতে শুভেন্দু অধিকারি লেখেন……………..

১) তাঁর রাজনৈতিক অবস্থান বদলের সঙ্গে সঙ্গে তাঁর এবং তাঁর অনুগামীদের বিরুদ্ধে নেমে পড়েছে পুলিশ-প্রশাসন।

২) তাঁদের ফৌজদারি মামলায় ফাঁসানোর চেষ্টা হচ্ছে।

৩) আপনি প্রয়োজনীয় ব্যবস্থা নিন।

 

প্রাক্তন মন্ত্রী শুভেন্দুর আশঙ্কার বিষয়ে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য মুখ্যমন্ত্রীকে অনুরোধ করেছেন রাজ্যপাল।

রাজ্যপাল চিঠিতে মুখ্যমন্ত্রীকে বলেছেন, রাজ্যের আইনশৃঙ্খলার যা পরিস্থিতি, তাতে আমাদের দু’জনের দ্রুত একসঙ্গে বসে আলোচনা করে পরিস্থিতির উন্নতি ঘটানো উচিৎ ।

মুখ্যমন্ত্রীকে লেখা চিঠিতে রাজ্যপাল  শুভেন্দুর   চিঠিটির কিছু কিছু অংশ উদ্ধৃতও করেছেন।

মুখ্যমন্ত্রীকে  তিনি লিখেছেন, রাজনৈতিক ষড়যন্ত্র করে ভোটের আগে রাজ্যে গণতান্ত্রিক পরিবেশ নষ্ট করা হচ্ছে। পুলিশের বিভিন্ন পদে ভোটের আগে কৌশলী নিয়োগ চলছে। পুলিশকে ক্রাচ বানিয়ে তার উপর ভর দিয়ে চলছে রাজ্য সরকার। এ বিষয়ে বার বার বলা সত্ত্বেও আপনি, মুখ্য সচিব এবং ডিজিপি  কোনও তাৎপর্যপূর্ণ পদক্ষেপ করেননি। আশা করি, আপনি আমার চিঠি এবং প্রাক্তন মন্ত্রী শুভেন্দু অধিকারীর আশঙ্কা সম্পর্কে যথোপযুক্ত ব্যবস্থা নেবেন।

 

Tweet of Governor Jagdeep Dhankhar  #

Called upon @MamataOfficial to take urgent measures on representation from Former Minister Suvendu Adhikari, apprehending false implication “in criminal cases out of political motivation and vendetta.”

 

Such apprehensions,from one time associate call for correctional therapy.

Undoubtedly politically inspired implication @WBPolice @KolkataPolice of opponents in criminal cases is unconstitutional as also crime.

 

Allegations of such implications @MamataOfficial need to be in sharp focus, micro-managed to dispel any perception to the contrary.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here