মৃত ইন্টিরিয়র ডিজাইনার অনভি নায়েকের স্ত্রী অক্ষতা নায়েক বলেন # আমার স্বামীর মৃত্যুর জন্য অর্ণব গোস্বামী দায়ী # প্রত‍্যেক ভারতীয়র কাছে আমার অনুরোধ কেউ ওঁর পাশে দাঁড়াবেন না # মহারাষ্ট্র পুলিশ সুবিচার করেছে

0
53

নিজস্ব সংবাদদাতা # মৃত ইন্টিরিয়র ডিজাইনার অনভি নায়েকের স্ত্রী অক্ষতা নায়েক বলেন…………..

১) আমার স্বামীর মৃত্যুর জন্য অর্ণব গোস্বামী দায়ী।

২) প্রত‍্যেক ভারতীয়র কাছে আমার অনুরোধ কেউ ওঁর পাশে দাঁড়াবেন না।

৩) মহারাষ্ট্র পুলিশ সুবিচার করেছে।

২০১৮ সালে ৫৩ বছর বয়সী অনভি নায়েক এবং তাঁর মা কুমুদ নায়েককে আত্মহত‍্যায় প্ররোচনা দেওয়ার মামলায় রিপাবলিক টিভির এডিটর অর্ণব গোস্বামীকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ।

সুইসাইড নোটে অনভি নায়ক লিখেছিলেন, অর্ণব গোস্বামী ও আরও দু’জন ব‍্যক্তি তাঁর ৫.৪০ কোটি টাকা পরিশোধ করেননি। যার ফলে চূড়ান্ত আর্থিক সমস্যার সম্মুখীন হয়েছেন তিনি।

অর্ণব গোস্বামীকে গ্রেফতারের পর সাংবাদিক সম্মেলন করে অক্ষতা নায়েক বলেন, ২০১৮ সালে অভিযোগ দায়েরের পর কেন  পুুুলিশ কোনও পদক্ষেপ করেনি আমি জানি না। আমি আমার স্বামী এবং আমার শাশুড়িকে হারিয়েছি। মামলা দায়েরের পর থেকে আমরা অনেক কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে চলেছি। অনেক হুমকি ফোন পেয়েছি। পথেঘাটে আমাদের অনুসরণ করা হতো। আমি আমার স্বামীর জন্য ন্যায়বিচার চাই।

তাঁর আরও অভিযোগ, এই মামলা বন্ধ করে দেওয়ার জন্য রায়গড়ের এসপি অনিল পারসেকর এবং আলিবাগ থানার সিনিয়র পুলিশ ইন্সপেক্টর সুরেশ ওয়ারদে বহু চেষ্টা করেছেন। ক্লোজ রিপোর্টে সই করার জন্য আমাদের ওপর চাপ সৃষ্টি করা হত বলেও অভিযোগ করেন তিনি।

তিনি বলেন, মহারাষ্ট্র পুলিশ  এখন সঠিক কাজ করেছে। কেউ ওনার পাশে দাঁড়াবেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here